মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

জয়ের সঙ্গে শাকিবের ভিডিওকল, কী বলছেন বীরের মা বুবলি?

আপডেট : ০৬ মার্চ ২০২৩, ১৩:২৩

ঢালিউডের দুই আলেচিত সাবেক জুটি শাকিব খান এবং অপু বিশ্বাসের সাংসারিক বিচ্ছেদ থাকলেও তাদের আদরের সন্তান আব্রাম খান জয়ের সঙ্গে পিতা হিসেবে নিয়মিত যোগাযোগ করেন অভিনেতা শাকিব।

জানা গেছে, শাকিব খান বর্তমানে অবস্থান করছেন মাসকোটে। শনিবার (৪ মার্চ) সেখানে অনুষ্ঠিত ‘মাসকট বিটস’ কনসার্টে যাওয়ার আগে তার বড় ছেলে জয় অভিনেতাকে ভিডিও কল দেন। আর ছেলের সঙ্গে ভিডিও কলে কথোপকথনের একটি ভিডিও নিজের ফেসবুক পেজে পোস্ট করেন শাকিব। গতকাল (রোববার) পিতা-পুত্রের কথোপকথনের সে ভিডিও মূহুর্তেই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

বড় ছেলে জয়ের সঙ্গে ভিডিও কলে শাকিবের কথোপকথন।

ভিডিওতে দেখা যায়, পিতা-পুত্র ভিডিও কলে কথা বলছেন। ৫১ সেকেন্ডের সেই ভিডিওটি শাকিব খানের ভেরিফায়েড ফেসবুক পেজে আপলোড করা হয়। যার ক্যাপশন ছিল, ‘ওমানে শো এর আগে আব্রাহামের কল!’ বাবা-ছেলের কথোপকথনের এমন দৃশ্য দেখে আপ্লুত হন ভক্তরা।

এদিকে, সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওটি নজর এড়ায়নি শাকিবের আরেক পুত্র বীরের মা অভিনেত্রী শবনম বুবলীর। তিনি তার প্রোফাইলেও সেটি শেয়ার করে প্রতিক্রিয়া জানান। ক্যাপশনে লেখেন, ‘বাবারা তার সব সন্তানদের প্রতিই এভাবে ভালোবাসা দিয়ে পাশে থাকুক। কারণ একজন বাবা তার সন্তানদের অন্যতম বন্ধু, অভিভাবক ও উত্তম পথপ্রদর্শক। ভালোবাসা ও শ্রদ্ধা শাকিব খান।’ বুবলীর এমন পোস্টে ইতিবাচক প্রতিক্রিয়া জানিয়েছেন নেটিজেনরা।

ইত্তেফাক/পিএস/এসকে

এ সম্পর্কিত আরও পড়ুন