শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

ইউপি চেয়ারম্যানকে জুতাপেটার অভিযোগ প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে

আপডেট : ০৭ মার্চ ২০২৩, ১৬:৪১

নওগাঁর রাণীনগর উপজেলার কালীগ্রাম ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব চাঁনকে প্রকাশ্যে জুতাপেটা করার অভিযোগ উঠেছে একই এলাকার এক প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে। রোববার (৫ মার্চ) সন্ধ্যায় উপজেলার করজগ্রাম বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ওহাব চাঁন রাতেই থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। 

ইউপি চেয়ারম্যান ওহাব চাঁন বলেন, রোববার সন্ধ্যায় রাণীনগর থেকে মোটরসাইকেলে বাড়িতে ফিরছিলেন। করজগ্রাম বাজারে একজনের কাগজে স্বাক্ষর করার সময় পিছন থেকে ওই নারী জুতা দিয়ে পেটানো শুরু করে। ঘটনার পর পরই দ্রুত ওই নারী সেখান থেকে চলে যায়। 

চেয়ারম্যান আরও বলেন, ওই নারী বাড়িতে একা থাকেন কিন্তু অপরিচিত লোক নিয়মিত আসা-যাওয়া করেন। বিষয়টি তার প্রতিবেশীরা আমার নিকট অভিযোগ করলে ওই ব্যক্তিকে এলাকায় আসতে নিষেধ করা হয়। এরপর থেকেই ওই মহিলা নানান কুৎসা রটানো শুরু করে। আর এ ঘটনার জেরেই রোববার সন্ধ্যায় ওই মহিলা তাকে বাজারে প্রকাশ্যে জুতাপেটা করে। রাতেই থানায় একটি সাধারণ ডায়েরি এবং সোমবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযুক্ত প্রবাসীর স্ত্রী বলেন, দীর্ঘদিন ধরে চেয়ারম্যান ওহাব চাঁন তাকে কুপ্রস্তাব দিচ্ছিলো। এছাড়া নানান জায়গায় কুৎসা রটায় তার বিরুদ্ধে। যার ফলে তার সমাজে চলাফেরা কঠিন হয়ে পড়েছে। বাধ্য হয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে কিছুদিন আগে থানায় একটি লিখিত অভিযোগও করেছিলেন। তারপরেও অশালীন কথাবার্তা বন্ধ না করায় অতিষ্ঠ হয়ে জুতাপেটা করেছেন।

রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, চেয়ারম্যানকে মারধর করার অভিযোগ রাতেই পেয়েছেন। ঘটনার তদন্ত করে দেখা হচ্ছে। তদন্তের পর যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন বলেন, মারপিটের ঘটনায় ইউপি চেয়ারম্যান একটি লিখিত অভিযোগ করেছেন। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

ইত্তেফাক/এবি/পিও