শুক্রবার, ২৪ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

বগুড়ায় শিশু ধর্ষণ মামলার আসামি কক্সবাজারে গ্রেপ্তার

আপডেট : ০৭ মার্চ ২০২৩, ১৮:৪৮

বগুড়ায় তৃতীয় শ্রেণির এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণ মামলায় অভিযুক্ত আসামি শামীম হোসেনকে কক্সবাজার থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব।  মঙ্গলবার (৭ মার্চ) সকাল ১০টার দিকে কক্সবাজার শহরের রুমালিয়ারছড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন র‌্যাব।

র‍্যাব-১৫ এর ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর সৈয়দ সাদিকুল হক জানান, বগুড়ার সারিয়াকান্দি এলাকায় গত ২৭ ফেব্রুয়ারি তৃতীয় শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রী বাড়ির পাশে নদীতে গোসল করতে যায়। এসময় হিন্দুকান্দি এলাকার শামীম হোসেন কৌশলে ভুক্তভোগীর জুতা নিয়ে ভুট্টা ক্ষেতের ভেতরে ঢুকে। তখন ওই ছাত্রী জুতার জন্য ভুট্টা ক্ষেতের ভেতরে প্রবেশ করলে শামীম ভুক্তভোগীকে জোরপূর্বক ধর্ষণ করে।

এ ঘটনায় ৬ মার্চ ভুক্তভোগীর মা বাদী হয়ে সারিয়াকান্দি থানায় শামীম হোসেনকে আসামি করে মামলা করেন। এরপরই অভিযুক্ত শামীম হোসেন গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে চলে যায়। গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির সহায়তায় কক্সবাজার সদরের রুমালিয়াছড়া এলাকার বন্ধুর বাসা থেকে শামীম হোসেনকে গ্রেপ্তার করে র‌্যাব। 

র‌্যাব-১৫ এর  অতিরিক্ত পুলিশ সুপার আবু সালাম চৌধুরী বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার শামীম ধর্ষণের বিষয়টি স্বীকার করেছেন। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলমান রয়েছে।

ইত্তেফাক/এবি/পিও