শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

উত্ত্যক্তের প্রতিবাদ করায় স্কুলছাত্রীর বাবাকে পেটানোর অভিযোগ

আপডেট : ১২ মার্চ ২০২৩, ১৬:০৮

কুড়িগ্রামের ফুলবাড়ীতে স্কুলছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় রনি আহমেদ (২০) নামে এক যুবক ও তার সহযোগীরা ভুক্তভোগীর বাবাকে পিটিয়ে রক্তাক্ত করার অভিযোগ উঠেছে। শনিবার (১১ মার্চ) সন্ধ্যার দিকে উপজেলার রাবাইটারী বসুনিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এতে অন্তত ১০ জন আহত হয়েছেন। রাতেই ভুক্তভোগীর বাবা এ ঘটনায় ফুলবাড়ী থানায় অভিযোগ করেছেন।  

অভিযুক্ত রনি আহমেদ উপজেলার রাবাইটারী বসুনিয়াপাড়া এলাকার হাছেন আলীর ছেলে। 

অভিযোগে বলা হয়, রনি একই এলাকার নবম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রীকে বিদ্যালয়ে আসা যাওয়ার পথে বিভিন্ন সময় উত্ত্যক্ত করতো। শনিবার বিকালে ভুক্তভোগী ছাত্রী প্রাইভেট থেকে বাড়ি ফেরার পথে জোরপূর্বক তুলে নেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়ে শ্লীলতাহানি করে। এ ঘটনার প্রতিবাদ করায় রনি ক্ষিপ্ত হয়ে তার সহযোগীদের নিয়ে ভুক্তভোগী ওই ছাত্রীর বাবা ও ভাইকে বেধড়ক মারধর ও পিটিয়ে রক্তাক্ত করে। এ সময় তাদের রক্ষা করতে আসলে ভুক্তভোগীর স্বজনদেরও মারধর করে রনি ও তার সহযোগীরা। পরে ৯৯৯-এ কল করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। 

ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা বলেন, রনি আহমেদ তার মেয়েকে উত্ত্যক্ত করতো। অতিষ্ঠ হয়ে শুধু উত্ত্যক্তের প্রতিবাদ করেছিলাম। কিন্তু রনি আহমেদ ও তার লোকজন আমাদের ওপর হামলা করে। এ ঘটনায় তিনি ন্যায় বিচার দাবি করেন।

অভিযুক্ত রনি আহমেদ বলেন, তিনি ওই শিক্ষার্থীকে উত্ত্যক্ত করেননি। মেয়েটি তার ছোট বোনের বান্ধবী। তাই বোন হিসেবে ২১ ফেব্রুয়ারিতে তাকে ফুল উপহার দিয়েছিলেন। মেয়ের পরিবার ও আত্মীয়-স্বজন কোনো কিছু বিবেচনা না করেই তার ওপর হামলা করেছে।

ফুলবাড়ী থানার অফিসার (ওসি) ফজলুর রহমান বলেন, ভুক্তভোগীর বাবা ৫ জনের বিরুদ্ধে অভিযোগ করেছেন। পুরো বিষয়টি তদন্ত করা হচ্ছে। অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

ইত্তেফাক/এএএম