বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

অপহরণের ১৫ দিনেও নিখোঁজ স্কুলছাত্রীর খোঁজ মেলেনি 

আপডেট : ১৫ মার্চ ২০২৩, ১৮:৩৬

বরিশালের আগৈলঝাড়ায় অপহরণের ১৫ দিনেও খোঁজ মেলেনি নিখোঁজ স্কুলছাত্রী হৈমন্তি সরকারের (১৫)। গত ২৭ ফেব্রুয়ারি সকালে প্রাইভেট পড়তে গিয়ে নিখোঁজ হয় হৈমন্তি সরকার। এ ঘটনায় হৈমন্তির বাবা সুশেন সরকার গত মার্চ আগৈলঝাড়া থানায় অভিযোগ করেন। 

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার মোল্লাপাড়া এলাকার বাসিন্দা সুশেন সরকারের মেয়ে ও সাহেবেরহাট মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী হৈমন্তিকে প্রায়ই কুপ্রস্তাব দিতো সাহেবেরহাট এলাকার ফজলুল হক মিয়ার ছেলে নাঈম মিয়া (২২)। বিষয়টি হৈমন্তি তার অভিভাবকদের জানালে তারা ঘটনার বিচার দাবি করলে নাঈম অপহরণের হুমকি দেয়। 

এরই ধারাবাহিকতায় গত ২৭ ফেব্রুয়ারি সকালে প্রাইভেটে যাওয়ার পথে বিদ্যালয়ের সামনে থেকে নাঈম ও তার সহযোগীরা হৈমন্তিকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। অভিযুক্ত নাঈমের পরিবারকে বিষয়টি জানালে উল্টো তারা হুমকি প্রদান করে হৈমন্তির অভিভাবকদের। অপহরণের ঘটনায় হৈমন্তির বাবা সুশেন সরকার বাদী হয়ে গত ৩ মার্চ নাঈমসহ ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২-৩ জনকে আসামি করে থানায় অভিযোগ দায়ের করেন।

আগৈলঝাড়া থানার এসআই মিল্টন মণ্ডল বলেন, অপহৃত ছাত্রীকে উদ্ধার ও অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। দ্রুত তাদের আইনের আওতায় আনা হবে।

ইত্তেফাক/এবি/পিও