বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়নের দাবিদার বর্তমান সরকার: নিক্সন চৌধুরী

আপডেট : ১৬ মার্চ ২০২৩, ১৭:৩১

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, সারাদেশে শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়নের দাবিদার বর্তমান সরকার। আওয়ামী লীগ সরকার গঠনের পর সারাদেশে প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানের আধুনিকায়নসহ ব্যাপক উন্নয়ন করেছে। এতে করে পাঠদানে আর কোনো শিক্ষার্থী বা শিক্ষককে অসুবিধার সম্মুখীন হতে হয় না।’

বৃহস্পতিবার (১৬ মার্চ) সকালে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঐতিহ্যবাহী সরকারি ভাঙ্গা পাইলট উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ৪তলা ভবনের উদ্বোধন ও উক্ত প্রতিষ্ঠানের ১৩৪ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে এমপি নিক্সন চৌধুরী এসব কথা বলেন। তিনি দীর্ঘ সময় ধরে দুই হাজার শিক্ষার্থীর মনোমুগ্ধ ডিসপ্লে উপভোগ করেন। স্বাধীনতার সংগ্রামের ইতিহাস ও জাতীর জনক বঙ্গবন্ধুর ওপর এসব ডিসপ্লে দেখে তিনি আবেগ আপ্লুত হয়ে পড়েন।

নিক্সন চৌধুরীকে ব্যাজ পরিয়ে শুভেচ্ছা বিনিময় করছেন উপজেলা নিবার্হী কর্মকর্তা ও প্রধান শিক্ষক।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিমউদ্দিনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন-ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস. এম হাবিবুর রহমান, ভাঙ্গা পৌর মেয়র আবু রেজা মো. ফয়েজ, সরকারি ভাঙ্গা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হায়দার হোসেন, ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়ারুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জালালউদ্দিন, উপজেলা একাডেমি সুপার ভাইজার প্রলাদ বিশ্বাস ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রমুখ।

ইত্তেফাক/এএএম