শুক্রবার, ২৪ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

পরকীয়ার জেরে দুই সন্তানকে চুবিয়ে হত্যা, গ্রেপ্তার আরও ৩

আপডেট : ১৬ মার্চ ২০২৩, ২১:৩৫

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে পরকীয়ার জেরে দুই শিশু সন্তানকে পানিতে চুবিয়ে হত্যার ঘটনায় আরও ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ নিয়ে নিহতদের মাসহ মোট ৪ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১৬ মার্চ) সকালে দক্ষিণ কেরানীগঞ্জের রাজাবাড়ী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন জুলহাস হাওলাদার (৩৫), গার্ডেন পার্কের মালিক জাকির হোসেন (৪৮) ও ম্যানেজার রাকিব রহমান (৩০)। এর আগে মঙ্গলবার (১৪ মার্চ) জিন্নাত তানিয়া (২৮) নামে নিহত দুই শিশু সন্তানের মা’কে আটক করে পুলিশ।

র‌্যাব জানায়, কেরানীগঞ্জের গদারবাগ এলাকায় বসবাস করতেন রাজমিস্ত্রী মোকলেসুর রহমান ও জিন্নাত তানিয়া দম্পতি। তাদের ঘরে হাফিজা আক্তার (০৬) ও তানজিল হোসেন ফাহিম (০৩) নামে দু’টি সন্তান ছিল। বসবাসের একপর্যায়ে তানিয়া সেই এলাকার জুলহাস হাওলাদার নামে এক ভাড়াটিয়ার সঙ্গে পরকীয়ার সম্পর্কে জড়িয়ে পড়ে।  

গত  ১১ মার্চ মোকলেস কাজের জন্য বাসা হতে বের হয়ে গেলে পূর্ব পরিকল্পিতভাবে ঘুরতে যাওয়ার নামে গার্ডেন পার্কে নিয়ে দুই শিশুকে পানিতে চুবিয়ে হত্যা করে। পরে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে নিহতদের বাবা মোকলেসের অভিযোগের ভিত্তিতে তানিয়াকে আটক করে পুলিশ।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তানিয়া স্বীকার করে প্রেমিক জুলহাসের সঙ্গে মিলে তার দুই শিশু সন্তানকে গার্ডেন পার্কের সুইমিং পুলের পানিতে চুবিয়ে হত্যা করে। শনিবার রাতে তানিয়ার দেওয়া তথ্যমতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের লাশ উদ্ধার করে। এ ঘটনায় মোকলেসের মামলায় মঙ্গলবার জান্নাতকে গ্রেপ্তার করে পুলিশ। 

র‌্যাব আরও জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে দক্ষিণ কেরানীগঞ্জ থানার রাজাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত জুলহাস হাওলাদারকে (৩৫) গ্রেপ্তার করা হয়। জুলহাসকে লুকিয়ে রাখার অপরাধে সেই পার্কের মালিক জাকির হোসেন (৪৮) ও ম্যানেজার রাকিব রহমানকে (৩০) গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের দক্ষিণ কেরানীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

ইত্তেফাক/এবি/পিও