শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

উল্টো রথে কঙ্গনা!

আপডেট : ১৭ মার্চ ২০২৩, ০৩:১৬

সিনেমা, রাজনীতি থেকে শুরু করে অনেকের ব্যক্তিজীবন নিয়ে নানা কটুক্তি করে সারাবছরই আলোচনায় থাকেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। যে কারণে বিভিন্ন সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রলের শিকারও হতে হয় এই অভিনেত্রীকে। তবে এবার যেন ঠিক উল্টো রথে চলছেন কঙ্গনা। 

বেশকিছু দিন ধরেই ঘন ঘন প্রশংসার বুলি আওড়াচ্ছেন তিনি। সেই তালিকায় এবার যুক্ত হয়েছে দীপিকার অস্কারে যোগ দেওয়া এবং ভারতীয় সিনেমার অস্কার জয়। তার এমন স্বভাব বিরুদ্ধ কাণ্ডে রীতিমতো ধাঁধায় পড়ে গেছেন নেটিজেনরা। যার মুখ থেকে সমালোচনামূলক কথা শুনেই অভ্যস্ত সকলে। বলিউডকে কড়া ভাষায় আক্রমণ করা নিয়েও তার জুড়ি মেলা ভার, সেই কঙ্গনার এমন পরিবর্তন সত্যি অবাক করেছে সবাইকে। 

বিষয়টি নিয়ে কঙ্গনা বলেন, ‘যারা আমার কথায় অবাক হয়েছেন তাদের উদ্দেশে বলি, এত ভাববেন না। আমি খুব সরল এক জন মানুষ, যে ভগবান কৃষ্ণের বাণী ও তার ধর্ম মেনে চলি। উনি বলেছেন, অযোগ্যের প্রশংসা করা যেমন অনাচার, যোগ্যের প্রশংসা না করা আরও বড় অনাচার। বলিউডের লোকজন সেই কাজ করতে ব্যর্থ হয়েছে, আমি হইনি।’ 

উল্লেখ্য, সম্প্রতি দীপিকার প্রশংসায় মত্ত হলেও ক’দিন আগেই দীপিকার কাজের ব্যাপক সমালোচনা করেছিলেন কঙ্গনা। শুধু তা-ই নয়, মানসিক স্বাস্থ্য নিয়ে দীপিকার মন্তব্য ও তার কাজকর্ম নিয়েও একাধিক বার সরব হয়েছেন বলিউডের কঙ্গনা। অথচ বছর মুরতে না ঘুরতেই কঙ্গনার গলায় একেবারে উল্টো সুর। যা নিয়ে নেটিজেনদের মাঝে কৌতূহলের যেন শেষ নেই!

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন