বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

নৃশংস এক খুনির কাণ্ড!

আপডেট : ১৭ মার্চ ২০২৩, ১৯:০৮

যুক্তরাষ্ট্রে খোঁজ মিলেছে এক নৃশংস অপরাধীর। যে এক নারীকে হত্যা করে তার হৃদপিণ্ড নিজের আত্মীয়দের খাইয়েছিল। পরে ওই আত্মীয়দেরও খুন করে। তবে শেষ রক্ষা হয়নি। আদালত লরেন্স নামের এই ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দেন। দ্য ইন্ডিপেনডেন্টের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, যুক্তরাষ্ট্রের ওকলাহোমার ৪৪ বছর বয়সী লরেন্স পল অ্যান্ডারসন এর বিরুদ্ধে তিনটি খুনের অভিযোগ প্রমাণ হয়। পুলিশ সূত্র জানিয়েছে, লরেন্স একটি মামলায় দোষী সাব্যস্ত হয়ে কারাগারে ছিল। পরে সে জামিনে মুক্তি পায়। 

জেল থেকে ছাড়া পেয়ে আন্দ্রেয়া ব্ল্যাঙ্কেনশিপ নামে এক নারীর বাড়িতে যায়। অভিযোগ, লরেন্স আন্দ্রিয়াকে হত্যা করেছিল। তারপর তার শরীর চিরে হৃদপিণ্ড কেটে বের করে সে। এরপরই সেই হৃৎপিণ্ড নিয়ে চাচার বাড়িতে যায়। লরেন্স তাদের অজান্তেই রান্না করে সেই হৃৎপিণ্ড। 

চাচা লিও পাই ও তার চার বছর বয়সী নাতনিকে রান্না করা হার্ট খাওয়ায় সে। খাওয়ার পর সে তার চাচা ও নাতনিকে কুপিয়ে হত্যা করে। তারপর সেখান থেকে পালিয়ে যায়।

আন্দ্রেয়া ব্ল্যাঙ্কেনশিপ খুনের তদন্তে নেমে পুলিশ সম্প্রতি লরেন্সের খোঁজ পায়। তাকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে লরেন্স তিনটি খুনের কথা স্বীকার করে। এরপর আদালত তাকে যাবজ্জীবন কারাদণ্ড দেন। পুলিশ জানিয়েছে, এর আগে লরেন্স মাদক পাচারের মামলায় সাজাপ্রাপ্ত হয়েছিল। সে কয়েকবার জেলও খেটেছে।

ইত্তেফাক/ডিএস