মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

পঞ্চমবারের মতো বিয়ের পিঁড়িতে বসছেন মিডিয়া মোগল 'রুপার্ট'

আপডেট : ২১ মার্চ ২০২৩, ১০:২২

৯২ বছর বয়সে পঞ্চমবারের মতো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন 'মিডিয়া মোগল' হিসেবে পরিচিত 'রুপার্ট মারডক'। পাত্রী পুলিশের সাবেক কর্মকর্তা 'অ্যান লেসলি স্মিথ', যার বয়স ৬৬ বছর। নিউইয়র্ক পোস্টের এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়।

স্থানীয় সময় সোমবার (২০ মার্চ) নিউইয়র্ক পোস্টের এক প্রতিবেদনে বলা হয়েছে, চতুর্থ স্ত্রী জেরি হলের সঙ্গে বিচ্ছেদের এক বছরেরও কম সময়ের মধ্যে আবারও বিয়ে করার ঘোষণা দিয়েছেন রুপার্ট। তার নতুন বান্ধবীর নাম অ্যান লেসলি স্মিথ। যার সঙ্গে ছয় মাস আগে রুপার্টের প্রথম দেখা হয়। মিডিয়া মোগলের হবু স্ত্রী সাবেক পুলিশ কর্মকর্তা অ্যান লেসলি স্মিথ (৬৬) একজন বিধবা। তার স্বামী চেস্টার স্মিঠ একজন গায়ক ও ব্যবসায়ী ছিলেন।

মারডক বলেন, 'আমি খুব নার্ভাস ছিলাম, আমি প্রেমে পড়ায় ভয় পেয়েছিলাম, কিন্তু আমি জানতাম এটিই আমার শেষ চেষ্টা। স্মিথ থেকে ইতিবাচক সাড়া পেয়েছি। আমি খুব খুশি।'

বিয়ের বিষয়ে অ্যান লেসলি বলেন, 'আমি ১৪ বছর ধরে বিধবা। রুপার্টের মতো আমার স্বামীও ব্যবসায়ী ছিলেন। আসছে গ্রীষ্মের শেষেই যুক্তরাষ্ট্রে তাদের বিয়ে সম্পন্ন হবে'।

মিস্টার মারডক এর আগে অস্ট্রেলিয়ান ফ্লাইট অ্যাটেনডেন্ট প্যাট্রিসিয়া বুকার, স্কটিশ বংশোদ্ভূত সাংবাদিক আনা মান এবং চীনা বংশোদ্ভূত উদ্যোক্তা ওয়েন্ডি ডেংকে বিয়ে করেছিলেন। চতুর্থ স্ত্রী জেরি হলের সাথে একবছর আগে তার বিচ্ছেদ হয়। জেরি অভিনেত্রী ও মডেল ছিলেন।

মাত্র ২২ বছর বয়সে সংবাদপত্রের ব্যবসা শুরু করেন রুপার্ট। বিশ্বের ৫টি দেশে ১২০টি পত্রিকার মালিক তিনি ও তার পরিবারের সদস্যরা। মার্কিন ফক্স নিউজ, ওয়াল স্ট্রিট জার্নাল, ইংল্যান্ডের দ্য সান ও নিউইয়র্ক পোষ্টের মালিক রুপার্ট।  

ইত্তেফাক/আর