শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

প্রতিপক্ষকে ফাঁসাতে ১০ লাখ টাকা ছিনতাইয়ের নাটক!

আপডেট : ২১ মার্চ ২০২৩, ২২:৫০

টাঙ্গাইলের ভূঞাপুরে আব্দুল মালেক নামে একজনের বিরুদ্ধে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষকে ফাঁসাতে ১০ লাখ টাকা ছিনতাইয়ের নাটক সাজানোর অভিযোগ পাওয়া গেছে। এর আগে রোববার (১৯ মার্চ) দুপুরে জনতা ব্যাংকের সিঁড়ি থেকে ১০ লাখ টাকা ছিনতাই হয়েছে বলে দাবি করে পুলিশে অভিযোগ দেয় ওই ব্যক্তি। 

অভিযুক্ত আব্দুল মালেক ঘাটাইল উপজেলার মনোহারা এলাকার মৃত ইনছান আলীর ছেলে। 

পুলিশ জানায়, আব্দুল মালেকের অভিযোগের পর টাকা উদ্ধারে অভিযান চালানো হয়। তবে তার কথাবার্তায় অসঙ্গতি ও ঘটনাস্থলে গিয়ে মার্কেটের ব্যবসায়ীদের সঙ্গে কথা বলে অভিযোগের সত্যতা পাওয়া যায়নি। পরে মালেককে জিজ্ঞাসাবাদ করা হলে সে ঘটনাটি সাজানো বলে স্বীকার করে। মালেকের দেওয়া তথ্যমতে ওইদিন রাতে ভূঞাপুর পৌর এলাকায় তার মেয়ে রানীর ভাড়া বাসা থেকে টাকাগুলো উদ্ধার করা হয়। সোমবার (২০ মার্চ) দুপুরে উদ্ধার হওয়া ১০ লাখ টাকা আব্দুল মালেকের হিসাব নম্বরে জমা করা হয়েছে। 

ব্যাংকের ম্যানেজার লুৎফর রহমান বলেন, সিঁড়ির নিচ থেকে টাকা ছিনতাই ছিলো সাজানো নাটক। ওই গ্রাহক তার প্রতিপক্ষকে ফাঁসানোর জন্য এমন নাটক সাজিয়েছেন।

ভূঞাপুর থানার ওসি ফরিদুল ইসলাম বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে শাহ আলম নামের একজনকে ফাঁসাতে আব্দুল মালেক টাকা ছিনতাইয়ের নাটক করে। পরে জিজ্ঞাসাবাদে মালেক ছিনতাইয়ের ঘটনাটি সাজানো বলে স্বীকার করে। মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্ত সৃষ্টির ঘটনায় তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ইত্তেফাক/এবি/পিও