রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

বগুড়ায় ট্রাকের ধাক্কায় অটোরিকশা চালকসহ নিহত ২

আপডেট : ২২ মার্চ ২০২৩, ২১:০৫

বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশা চালকসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। বুধবার (২২ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে বগুড়া সদর উপজেলার এরুলিয়া এলাকায় এ দুর্ঘটনা হয়। 
  
বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে অটোরিকশাচালক লিটন মিয়া (৪৫) ও দুপুর ১টার দিকে যাত্রী জাকারিয়া (১৭) মারা যান। লিটন মিয়ার বাড়ি বগুড়ার কাহালু উপজেলার মুরইল গ্রামে আর জাকারিয়ার বাড়ি একই উপজেলার দুর্গাহাটা গ্রামে।

জানা যায়, বুধবার সকালে নওগাঁর দিক থেকে একটি ট্রাক বগুড়া শহরের দিকে আসছিল। অন্যদিকে বগুড়া থেকে দুপচাঁচিয়ার দিকে যাচ্ছিল যাত্রীবাহী একটি অটোরিকশা। সদরের এরুলিয়া এলাকায় পৌঁছার পর ট্রাকটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এ সময় অটোরিকশাচালকসহ আহত পাঁচজনকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক জাকারিয়া রানা বলেন, দুর্ঘটনায় আহত পাঁচজনকে হাসপাতালে ভর্তির কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় প্রথমে চালক লিটন মিয়া মারা যান। এর ঘণ্টাখানেক পর মারা যান জাকারিয়া। আহত অন্য তিনজন বর্তমানে চিকিৎসাধীন। তাদের অবস্থা এখনো শঙ্কামুক্ত নয়।

বগুড়া সদর থানার এসআই আবু জাফর বলেন, ট্রাকচালক ও সহকারীকে আটক করা সম্ভব হয়নি। দুর্ঘটনাকবলিত অটোরিকশা জব্দ করা হয়েছে।

ইত্তেফাক/পিও