শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সিলেটে পিতার বিরুদ্ধে পুত্রকে হত্যার অভিযোগ

আপডেট : ২৫ মার্চ ২০২৩, ০৪:৩০

সিলেটের সীমান্ত এলাকা কোম্পানীগঞ্জে নিজ পুত্রকে হত্যার অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। পারিবারিক কলহের জেরে দুলাল মিয়া (৩৫) নামের যুবক সন্তানকে কাঠের বস্তু দিয়ে আঘাত করে হত্যা করেছেন পিতা মিম্বর আলী (৭০)। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার তেলিখাল গ্রামে এ ঘটনায় অভিযুক্ত নিম্বর আলীকে গ্রেফতার করেছে পুলিশ। এদিকে অবশ্য ছেলেকে হত্যার কথা পুলিশের কাছে স্বীকার করেছেন অভিযুক্ত বাবা।

পুলিশ জানায়, দুলাল ছিল দুষ্ট প্রকৃতির। সে প্রায়ই পরিবারের সবাইকে অকথ্য ভাষায় গালিগালাজ, শারীরিক ও মানসিক অত্যাচার-নির্যাতন এবং ঘরের জিনিস ভাঙচুর করত। মাসখানেক আগে স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে দুলালের স্ত্রী বাবার বাড়ি চলে গেছে।

ঘটনার দিন সন্ধ্যায় বাড়ির সামনে তার ছোট ভাই আলালকে (২৫) মারধর করছিল সে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান নিম্বর আলী। হাতে থাকা কাঠের একটি বর্গা দিয়ে ছেলে দুলালকে আঘাত করেন। একপর্যায়ে দুলাল  মাটিতে লুটিয়ে পড়ে। পরে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ওসি হিল্লোল রায় বলেন, পারিবারিক কলহের জেরে দুলাল খুন হয়েছেন। ময়নাতদন্তের জন্য লাশ সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনায় অভিযুক্ত নিহতের বাবা ও ভাই আলালকে গ্রেফতার করা হয়েছে। বাবা ছেলেকে হত্যার কথা স্বীকার করেছেন।

ইত্তেফাক/এমএএম