শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

প্রেম ছাপিয়ে বিয়ের গুঞ্জন

আপডেট : ২৫ মার্চ ২০২৩, ০৫:৩০

বলিপাড়ায় কয়েক মাস ধরেই জোর আলোচনা চলছে সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা আদিত্য রায় কাপুর ও উঠতি নায়িকা অনন্যা পাণ্ডে। নতুন এই জুটিকে সম্প্রতি এক ফ্যাশন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যাওয়ায় সেই পালে হাওয়া লাগে। 

এর আগে গত জানুয়ারিতে করণ জোহরের পার্টিতে একসঙ্গে গিয়েছিলেন অনন্যা-আদিত্য। ফেব্রুয়ারিতেও জ্যাকি ভগনানির বাড়ির পার্টিতে গিয়েছিলেন তারা। সব মিলিয়ে তারা যে পরস্পরে মজেছেন, এ নিয়ে আর সন্দেহ নেই নেটিজেনদের। আর তাই তাদের সুযোগ পেলেই প্রেম-বিয়ে নিয়ে প্রশ্ন করতে ভুল করেছেন না সাংবাদিকরা। সেই ধারাবাহিকতায় আদিত্যের নতুন সিনেমা ‘গুমরাহ’র ট্রেলার মুক্তির দিন আদিত্যকে ছেঁকে ধরলেন সাংবাদিকরা। কী চলছে তার মনে? বিয়ে কবে করছেন?—এমন নানা ব্যক্তিগত প্রশ্ন করা হয় আদিত্যকে। উত্তরে এই অভিনেতা বলেন, ‘হ্যাঁ, আমি জানি, সবাই বিয়ে করছে। 

কিন্তু আমি এখনও ভেতর থেকে তেমন উত্তেজনা টের পাইনি। তাই মনে করি, নিজেকে সময় দেওয়া উচিত। ঠিক সময়ে নিশ্চয়ই করব।’ উল্লেখ্য, এর আগে আদিত্যের সঙ্গে নাম জড়িয়েছিল শ্রদ্ধা কাপুরের। আর অনন্যা নাকি মজেছিলেন ঈশান খট্টরে। তবে কোনোটিতেই সিলমোহর পড়েনি। স্থায়ী হয়নি সম্পর্ক। অন্যদিকে তাদের এই নতুন সম্পর্ক যাত্রা শুরু করে করণ জোহরের কফির আড্ডায়। সেখানে অনন্যা বলেছিলেন, ‘আদিত্য রায় কাপুর কিন্তু বেশ হট!  এরপর করণ জোহর তাকে প্রশ্ন করেন, ‘এই পার্টি, সেই পার্টিতে দেখছি, কী চলছে তোমাদের মধ্যে?’ অনন্যা লজ্জা পেয়ে বলেছিলেন, ‘না না, আপনি কিছুই দেখেননি!’ এদিকে আগামী ৭ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে আদিত্যের ‘গুমরাহ’ সিনেমাটি। তামিল ‘থড়ম’-এর রিমেকটি নির্মাণ করেছেন বর্ধন কেতকর। তাই ব্যক্তিগত প্রশ্ন বরাবরের মতো এড়িয়ে কাজের দিকেই ফোকাস করেন এই অভিনেতা। তবে তারা যে গভীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন তা নিয়ে কোনো সন্দেহ প্রকাশ করছেন না বলিপাড়ার কেউ-ই!

 

ইত্তেফাক/এমএএম