মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কফি উইথ করণ সিজন ৮ নিয়ে ফিরছেন জোহর

আপডেট : ৩১ মার্চ ২০২৩, ১২:৩৫

কফি উইথ করণ সিজন ৮ নিয়ে আবারও ফিরছেন করণ জোহর। আর এই শোয়ের এবারের সিজনও ভালো হবে? তেমনটাই শোনা যাচ্ছে।

করণের এই শো দর্শকের মধ্যে ব্যাপক সাড়া ফেলে ছিল। সাত সিজনে পার করে অষ্টম সিজন শুরু করতে যাচ্ছেন করণ। অষ্টম সিজনও বড় হবে মনে করা হচ্ছে। কারণ সিজনের প্রথম পর্বে করণের সঙ্গে কফি খেতে আসতে চলেছেন বলিউড বাদশা শাহরুখ খান।

কফি উইথ করণের সাতটি সিজনের মধ্যে ছয় সিজনে  বন্ধু কিং খান অতিথি হয়ে এসেছিলেন। কেবল মাত্র সপ্তম সিজনে শাহরুখ আসতে পারেননি। এবার সেই কমতি মেটাতেই তিনি নতুনভাবে এই শোতে ধরা দিতে চলেছেন।

বলিউড হাঙ্গামার খবর অনুযায়ী করণ জোহর ইতোমধ্যেই তার এই শোয়ের পরবর্তী সিজনের প্রস্তুতি শুরু করে দিয়েছেন। সূত্র অনুযায়ী এই শোয়ের অষ্টম সিজন আগস্ট বা সেপ্টেম্বর থেকে দেখা যাবে।

খবর অনুযায়ী এবারের সিজনে করণের সঙ্গে কফি খেতে বলিউডের নতুন প্রজন্মের সঙ্গে পুরনো তারকারাও কিং খান। তবে প্রথম পর্বে আল্টিমেট চমক হিসেবে থাকবেন বাদশা নিজেই। আলোচনা করবেন পাঠান ও তার সাফল্য নিয়ে।

এছাড়া আরও একটি প্রতিবেদন থেকে জানা গেছে অতিথি হিসেব দক্ষিণের বহু তারকা যেমন, পুষ্পার আল্লু অর্জুন, কেজিএফের যশ, কান্তারা ঋষভ শেট্টি, প্রমুখ শোতে উপস্থিত থাকবেন। করণ জোহরের তরফে নাকি তাদের ইতোমধ্যেই আমন্ত্রণ জানানো হয়েছে। এবারের সেটেও ধরা দেবে নতুন চমক। থাকবে নতুন বিভাগ।

তাছাড়া দীর্ঘ বিরতি দিয়ে রকি অর রানি কী প্রেম কাহানি ছবি নিয়ে বলিউডে ফিরেছেন করণ জোহর। জুলাইয়ের ২৮ তারিখে ছবিটি মুক্তি পেতে চলেছে। এতে মুখ্য ভূমিকায় দেখা যাবে রণবীর সিং, আলিয়া ভাট, ধর্মেন্দ্র, জয়া বচ্চন প্রমুখ।

 

ইত্তেফাক/আরএজে