বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

রাস্তা নিয়ে বিরোধের জের ধরে স্কুলছাত্র নিহত, আটক ৩

আপডেট : ০১ এপ্রিল ২০২৩, ১৯:০২

সিলেটের জকিগঞ্জের খলাছড়া ইউনিয়নের দক্ষিণ খলাছড়া গ্রামে বাড়ির রাস্তা নিয়ে বিরোধের জের ধরে মারামারির ঘটনায় স্কুলছাত্র সোহেল আহমদ (১৬)  নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৩০ মার্চ) রাত ১১টার দিকে ডিগ্রি গ্রামের জামে মসজিদে হাজারো মানুষের উপস্থিতিতে জানাজা শেষে দাফন করা হয়। 

এলাকাবাসী ক্ষোভ জানিয়ে এই হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তার করে দ্রুত বিচারের আওতায় আনার দাবি জানান। 

মঙ্গলবার (২৮ মার্চ) রাত ১০টার দিকে খলাছড়া ইউনিয়নের দক্ষিণ খলাছড়া গ্রামের আতাবুর রহমানের বাড়িতে তাদের রাস্তা নিয়ে একই বাড়ির আব্দুল মালিক (৫৭), আব্দুল খালিক (৫২) গংদের সঙ্গে আতাবুর রহমান গংদের মারামারি ঘটনা ঘটে। এ সময় এসএসসি পরীক্ষার্থী সোহেল আহমদসহ উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হন। বুধবার রাতে আহত সোহেল চিকিৎসাধীন অবস্থায় সিলেটের একটি ক্লিনিকে মারা যায়।
 
আইনি প্রক্রিয়া শেষে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে সোহেলের পরিবারের কাছে লাশ হস্তান্তর করে পুলিশ। এ ঘটনায় জকিগঞ্জ থানায় দক্ষিণ খলাছড়া গ্রামের আতাবুর রহমান বাদী হয়ে ৮ জনের নামে ও অজ্ঞাত দু‘জনকে আসামি করে অভিযোগ দাখিল করেন। 

জকিগঞ্জ থানার ওসি মোশাররফ হোসেনে জানান, প্রধান আসামিসহ তিন জনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

ইত্তেফাক/পিও