শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আইপিএল থেকে ছিটকে গেলেন উইলিয়ামসন

আপডেট : ০২ এপ্রিল ২০২৩, ১৬:৪০

হাটুঁর ইনজুরির কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৬তম আসর থেকে ছিটকে গেলেন গুজরাট টাইটান্সের কিউই ব্যাটার কেন উইলিয়ামসন। চলমান আইপিএলের উদ্বোধনী ম্যাচে আহমেদাবাদে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ফিল্ডিং করার সময় হাঁটুর ইনজুরিতে পড়া উইলিয়ামসন আসর থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন।

আগামী সপ্তাহেই নিউজিল্যান্ড ফিরে যাবেন এবং নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের (এনজেডসি) পরিকল্পনা অনুসারে বিশেষজ্ঞ চিকিৎসক দেখাবেন উইলিয়ামসন। এক বিবৃতিতে উইলিয়ামসনের ছিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন গুজরাটের ডিরেক্টর অব ক্রিকেট বিক্রম সোলাঙ্কি। তিনি বলেন, ‘টুর্নামেন্টের শুরুতেই ইনজুরির কারণে উইলিয়ামসনকে হারানোটা দুঃখজনক। আমরা তার দ্রুত সুস্থতা কামনা করছি ও আশা করি যত দ্রুত সম্ভব সে মাঠে ফিরবে।’

চেন্নাই ইনিংসের ১৩তম ওভারে ওপেনার ঋতুরাজ গায়কোয়াডের হাওয়ায় ভাসানো শট ডিপ স্কয়ার লেগ বাউন্ডারির সীমানায় লাফিয়ে ছক্কা বাঁচাতে গিয়ে মাটিতে পড়ে হাঁটুতে ব্যাথা পান উইলিয়ামসন। পরে গুজরাট টাইটান্সের মেডিক্যাল স্টাফদের কাঁধে ভর দিয়ে মাঠ ছাড়েন তিনি। তার পরিবর্তে ফিল্ডিংয়ে নামেন সাই সুদর্শন। পরবর্তীতে উইলিয়ামসনের জায়গায় ইম্প্যাক্ট প্লেয়ার নামায় গুজরাট।

ইত্তেফাক/জেডএইচ

এ সম্পর্কিত আরও পড়ুন