বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

স্ত্রী নয়, অর্জুনের প্রেমিকা মালাইকার হাত ধরলেন প্রযোজক রীতেশ!

আপডেট : ১০ এপ্রিল ২০২৩, ১৩:১৬

ফোনে ব্যস্ত থাকতে গিয়ে স্ত্রীর হাত না ধরে, ধরে ফেললেন অন্য কারো। অপ্রস্তুত তো হতেই হবে তাই না? এমন একটি কাণ্ড ঘটিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে হইচই ফেলে দিয়েছেন বলিউড সিনেমার প্রযোজক রীতেশ সিধওয়ানি। তাও আবার হাতটি ধরেছেন ‘হাফ গার্লফ্রেন্ড’-এর অভিনেতা অর্জুন কাপূরের প্রেমিকা মালাইকা অরোরার!

ভারতীয় সংবাদ মাধ্যম ডিএনএ ইন্ডিয়া এবং আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী সম্প্রতি বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা এবং তার বন্ধু প্রযোজক রিতেশ সিধওয়ানি স্ত্রী ডলি সহ মুম্বাইতে একটি অনুষ্ঠান শেষে বেরোচ্ছিলেন। তবে কানে ফোন থাকায় অন্যমনস্ক ছিলেন রিতেশ। হাতে হাত ছোঁয়ায় নিশ্চিন্ত হয়ে ধরেও ফেলেছিলেন। কিন্তু পরে বুঝলেন ডলি নন, যার হাত ধরেছেন তিনি অভিনেত্রী মালাইকা অরোরা। অপ্রস্তুত প্রযোজক একটু পিছিয়ে এসে ডলির হাত ধরলেন শেষমেশ। আর সেই দৃশ্য গনমাধ্যমের ক্যামেরায় ধরা পড়লে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

malaika arora

ভিডিওতে আরো দেখা যায় গাড়িতে উঠার সাথে সাথেই তারা তিনজন হাসিতে ভেঙে পড়েন। আর এই ভিডিও দেখে মন্তব্য করার সুযোগ থেকে নিজেদের বঞ্চিত করেননি নেটিজেনরা। কমলা রঙের স্যাটিনের শাড়িতে মালাইকাকে দেখে ভালবাসা জানিয়েছেন ভক্তরা।

ভিডিও দেখে কেউ লিখেছেন, 'অর্জুন যদি থাকতেন, রীতেশকে দেখে নিতেন!' আবার কেউ মন্তব্য করেছেন, 'ভুল করে হলেও মালাইকাকে তো বেশ ছুঁয়ে দিলেন ওই প্রযোজক!' আর এক জনের বক্তব্য, 'ইচ্ছে করে করেছেন!'



দিন কয়েক আগেই অর্জুনের সঙ্গে বিয়ের পরিকল্পনা নিয়ে মুখ খুলেছিলেন মালাইকা জানিয়েছিলেন,‘হাফ গার্লফ্রেন্ড’-এর অভিনেতাকে বিয়ে করতে তিনি প্রস্তুত। জীবনের সবচেয়ে সফল সময়ে দাঁড়িয়ে রয়েছেন বলে জানান মালাইকা। বলেন, 'মনে হয় আমরা দু’জনেই প্রস্তুত। সংসার পাততে চাই, পরিবার গড়ে তুলতে চাই।'

সম্প্রতি ‘তেরা কি খেয়াল’ সিনেমায় গুরু রনধাওয়ার সঙ্গে কাজ করেছেন মালাইকা। এর আগে তাকে দেখা যায় আয়ুষ্মান খুরানার ‘অ্যান অ্যাকশন হিরো’ সিনেমার বিশেষ একটি গানে। এছাড়া সম্প্রতি নিজের শো ‘মুভিং ইন উইথ মালাইকা’তে দেখা যায় তাকে। সেখানে তিনি নিজের জীবনের অনালোচিত ঘটনা নিয়ে আলোকপাত করেন তিনি।

ইত্তেফাক/এসজেড