বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

নিমিষে পিষে গেল স্বপ্ন, দুবাই যাওয়া হলো না রশীদের

আপডেট : ১৮ এপ্রিল ২০২৩, ১৯:৫৯

শেরপুরের নলিতাবাড়ীর আবদুর রশীদ। পরিবারের ভরণপোষণের জন্য ট্রলি চালাতেন। স্বপ্ন দেখেছিলেন দুবাই গিয়ে ভাগ্যের চাকা ঘুরাবেন। বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুবাইয়ে যাওয়ার কথা ছিল রশীদের। প্রবাসে যাওয়ার জন্য নতুন জামাকাপড় কেনাসহ সব প্রস্তুতি সম্পন্ন করে রেখেছিলেন। 

কিন্তু রশীদের আর দুবাই যাওয়া হলো না। এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তার মৃত্যূ হয়েছে। এ সময় সাইফুল ইসলাম নামে আরও একজন নিহত হয়েছেন। সোমবার (১৭ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার নকলা-নালিতাবাড়ী মহাসড়কের নয়ানিকান্দা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত আবদুর রশীদ। ছবি: ইত্তেফাক

নিহতরা হলেন উপজেলার তন্তর গ্রামের জামাল উদ্দিনের ছেলে আবদুর রশীদ (৪০) ও কুড়েরকান্দা গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে সাইফুল ইসলাম (৩৫)। 

জানা যায়, সোমবার বিকালে উপজেলার শহিদুল ও আবদুর রশিদ ময়মনসিংহের মুক্তাগাছায় এক আত্মীয়ের বাড়ি থেকে ভাড়া করা মোটরসাইকেলে করে আসছিলেন। নয়ানিকান্দা এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে পাশের পুকুরে পড়ে যায়। পরে এলাকাবাসী পুকুর থেকে মোটরসাইকেলের ৩ আরোহীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রশিদ ও সাইফুলকে মৃত ঘোষণা করেন। এ সময় শহিদুল ইসলাম নামে আরও একজন গুরুতর আহত হয়। 

আহত শহিদুল ইসলাম বলেন, হঠাৎ মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে খুঁটির সঙ্গে ধাক্কা লেগে আমরা পুকুরে পড়ে যাই। পরে আর কিছু মনে নেই। 

নালিতাবাড়ী থানার ওসি এমদাদুল হক বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। একজন গুরুতর আহত হয়েছেন।

ইত্তেফাক/এবি/পিও