সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

আজ ইংল্যান্ডের বিমান ধরবেন মুস্তাফিজ

আপডেট : ০৪ মে ২০২৩, ১১:৪৫

ভারতের আইপিএল এখন পুরোপুরি বাংলাদেশিশূন্য। লিটন কুমার দাস আইপিএল ছেড়ে দেশে ফিরেছেন অনেক আগেই। এরই মধ্যে তিনি আয়ারল্যান্ডের বিপক্ষে ফিরতি সিরিজ খেলতে ইংল্যান্ডে গিয়েও পৌঁছেছেন। জাতীয় দলের হয়ে দায়িত্ব পালন করতে তাকে অনুসরণ করে গতকাল আইপিএল থেকে দেশে ফিরেছেন মুস্তাফিজুর রহমানও। গতকাল বিকাল ৩টা ১৫ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন তিনি। তার সঙ্গে ছিলেন তার স্ত্রীও।

দেশে ফিরলেও বিশ্রামের সুযোগ পাচ্ছেন না মুস্তাফিজ। জানা গেছে, আজই ইংল্যান্ডগামী বিমানে চেপে বসবেন তিনি। আজ সকাল ১০টা ৪০ মিনিটে তার ফ্লাইট বলে জানা গেছে। এর আগে আইপিএলে মুস্তাফিজের দল দিল্লি ক্যাপিটালস তাকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানায়। বিদায়ী সংবর্ধনা হিসেবে দিল্লির কোচ রিকি পন্টিংয়ের সঙ্গে মুস্তাফিজের একটা ছবিও পোস্ট করেছে।

এর আগে গত মঙ্গলবার দিবাগত রাত ১টা ৪০ মিনিটের ফ্লাইটে ইংল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়েন লিটন দাস। বিমানে চড়ে বসার আগে নিজের ভেরিফায়েড ফেসবুকে নিজের একটা ছবি পোস্ট করে একটা স্ট্যাটাসও দিয়েছেন লিটন দাস। স্ট্যাটাসে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি। লিখেছেন, ‘ইংল্যান্ড যাচ্ছি, আমাকে আপনাদের প্রার্থনায় রাখবেন।’

ইত্তেফাক/এসএস