শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ভূমি মন্ত্রণালয়ের প্রকল্পে চাকরি, পদ ১২৮

আপডেট : ০৫ মে ২০২৩, ০৫:৩০

ভূমি মন্ত্রণালয়ের অধীন ভূমি ব্যবস্থাপনা অটোমেশন প্রকল্পের আওতায় ঢাকার প্রধান কার্যালয় ও উপজেলা/সার্কেল/মেট্রো ভূমি অফিসে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রকল্পের মেয়াদকাল পর্যন্ত কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

১. পদের নাম: প্রোগ্রামার

পদসংখ্যা :১। যোগ্যতা: কম্পিউটার সায়েন্স/কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ ইলেকট্রিক্যাল ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং/ ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি-সংশ্লিষ্ট বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ চার বছর মেয়াদি স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে। চার বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

চাকরির মেয়াদ : ৩৬ মাস। ২০২৬ সালের জুন মাস পর্যন্ত। বেতন: ৫৬,৫২৫ টাকা

২. পদের নাম: সহকারী রক্ষণাবেক্ষণ প্রকৌশলী

পদসংখ্যা: ১। যোগ্যতা: কম্পিউটার সায়েন্স/কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ ইলেকট্রিক্যাল ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং/ ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি-সংশ্লিষ্ট বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ চার বছর মেয়াদি স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে। চাকরির মেয়াদ: ৩৬ মাস। ২০২৬ সালের জুন মাস পর্যন্ত।

বেতন: ৩৫,৬০০ টাকা

৩. পদের নাম: প্রশাসনিক কর্মকর্তা

পদসংখ্যা: ১। যোগ্যতা: স্নাতকোত্তর ডিগ্রি বা সমমান পাস হতে হবে। চাকরির মেয়াদ: ৩৬ মাস। ২০২৬ সালের জুন মাস পর্যন্ত।

বেতন: ২১,৭০০ টাকা

৪. পদের নাম: কম্পিউটার অপারেটর (উপজেলা/সার্কেল ভূমি অফিসের জন্য)

পদসংখ্যা: ১২৫ জন। যোগ্যতা: বিজ্ঞান বিভাগে স্নাতক বা সমমান পাস। চাকরির মেয়াদ: ২৪ মাস

বেতন: ১৯,৩০০, ১৮,২০০ ও ১৭,৬৫০ টাকা (স্থানভেদে)

যেভাবে আবেদন :আগ্রহী প্রার্থীদের অনলাইনে এই http://lmap.teletalk.com.bd/ ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইন ছাড়া অন্য কোনো মাধ্যমে আবেদন গ্রহণ করা হবে না। নিয়োগ-সংক্রান্ত আরও বিস্তারিত জানা যাবে এ লিংকে।

আবেদন ফি :প্রোগ্রামার ও সহকারী রক্ষণাবেক্ষণ প্রকৌশলী পদের জন্য টেলিটকের সার্ভিস চার্জসহ ৬৬৭ টাকা, প্রশাসনিক কর্মকর্তা পদের জন্য ৩৩৪ টাকা ও কম্পিউটার অপারেটর পদের জন্য ২২৩ টাকা টেলিটক প্রিপেইড নম্বরের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা :৩০ মে ২০২৩ পর্যন্ত।

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন