শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

শাহরুখ-সালমানকে এক পর্দায় দেখাতে লাগছে ৪৬ কোটি টাকা

আপডেট : ০৬ মে ২০২৩, ১৫:১৭

অনেক দিন ধরে মন্দা চলছিলো বলিউডে। এরপরই শাহরুখ খান নিয়ে এলেন ‘পাঠান’। এই সিনেমায় অতিথি চরিত্রে ছিলেন সালমান খান। মন্দার বাজারে হাজার কোটির বেশি আয় করে সিনেমাটি শাহরুখের সবচেয়ে বেশি আয় করা সিনেমার তালিকায় শীর্ষে পৌঁছে গেছে। এবার পালা শাহরুখ খানের। ভাইজানের ‘টাইগার ৩’ তে বলিউডের বাদশা অতিথি হিসেবে এসে এই সিনেমাকে কোথায় নিয়ে যায়, এখন তা দেখার অপেক্ষায়।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী ‘পাঠান’-এর পর ‘টাইগার ৩’ তে অ্যাকশন দৃশ্যে দেখা যাবে বলিউডের সবচেয়ে বড় দুই তারকাকে। জানা যায় দুই খানকে একসঙ্গে পর্দায় উপস্থাপনের জন্য ৩৫ কোটি রুপি খরচ করছেন নির্মাতারা, যা বাংলাদেশি টাকায় প্রায় ৪৬ কোটি টাকা। এই দৃশ্য ধারণ করার জন্য দীর্ঘ ৪৫ দিন ধরে মুম্বাইয়ে নির্মাণ করা হয়েছে বিশাল এক সেট। চলতি মাসের ৮ তারিখ শুটিংয়ে একসঙ্গে দেখা যাবে এই দুই তারকাকে।

মণীশ শর্মার পরিচালনায় নির্মিত টাইগার সিরিজের আগের দুই সিনেমা ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো নতুন সিনেমাটিতেও সালমানের বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ।

তবে এই সিনেমায় নতুন যোগ হয়েছে ইমরান হাশমি। নির্মাতারা আশা করছেন ১০ থেকে ১২ দিনের মধ্যে দুই খানের দৃশ্য ধারণের কাজ শেষ হবে। এ ছাড়া সব দৃশ্য ধারণের কাজ শেষ। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের দিওয়ালিতে মুক্তি পাবে সিনেমাটি।

ইত্তেফাক/পিএস