বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বাবাকে গলা কেটে হত্যার অভিযোগে ছেলে গ্রেপ্তার

আপডেট : ০৭ মে ২০২৩, ১৭:১৪

নেত্রকোণার মোহনগঞ্জে বাবাকে গলা কেটে হত্যার অভিযোগে আরমান শাহ (২৩) নামে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার (৬ মে) সন্ধ্যায় ময়মনসিংহের ভালুকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। র‍্যাব-১৪ এর সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। 

গ্রেপ্তার আরমান শাহ মোহনগঞ্জ উপজেলার বেথাম গ্রামের নিহত আবুল হোসেনের ছেলে।

র‍্যাব জানায়, গত ১৮ মার্চ সন্ধ্যায় আবুল হোসেনকে নিজ বাড়িতে গলা কেটে হত্যা করে তার ছেলে আরমান। পরে লাশ গুম করার জন্য আশিকুর রহমান আবির নামে একজনকে ডেকে আনে। হত্যার পর দু’জনে মিলে লাশ পুড়িয়ে ফেলা বা দূরে কোথাও ফেলে দেওয়ার পরিকল্পনা করে। লোকজন দেখে ফেলতে পারে এই ভেবে বাড়ির পাশের সাপমরা খালে গর্ত করে লাশ পুঁতে রাখা হয়। পরে জমিতে জমে থাকা বৃষ্টির পানি খালে ছেড়ে দেওয়া হয়। যেন লাশ পানিতে তলিয়ে যায়। 

ঘটনার তিন দিন পর আবিরকে গ্রেপ্তার করে পুলিশ। তার দেওয়া তথ্যমতে খাল থেকে লাশ উদ্ধার করা হয়। এরই পরিপ্রেক্ষিতে, নিহতের বড় ভাই সোহরাব শাহ (৬৩) বাদী হয়ে আরমান শাহকে প্রধান আসামি করে মোহনগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। ঘটনার পর থেকেই আরমান শাহ পলাতক ছিল।

র‍্যাব-১৪ এর সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরমান তার বাবাকে হত্যার কথা স্বীকার করেছে। শনিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহের ভালুকা থানার স্কয়ার মাস্টারবাড়ি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে মোহনগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

ইত্তেফাক/এবি/পিও