শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

প্রেমিকার পরিবারের মারধরে যুবকের মৃত্যু, লাশ দেখে মারা গেলেন বাবাও

আপডেট : ০৭ মে ২০২৩, ২০:০৩

কুমিল্লায় প্রেমিকার পরিবারের সদস্যদের পিটুনিতে মাহিন মিয়া (২০) নামে এক যুবকের মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনার পর লাশ দেখে ওই যুবকের বাবা হীরণ মিয়াও (৫০) মারা গেছেন। রোববার (৭ মে) দুপুরে আদর্শ সদর উপজেলার মধ্যম মাঝিগাছা গ্রামে এ ঘটনা ঘটে। 

জানা যায়, আদর্শ সদর উপজেলার মধ্যম মাঝিগাছা গ্রামের মাহিন মিয়ার সঙ্গে এক বছর ধরে একই এলাকার আক্তারুজ্জামান উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণি পড়ুয়া তন্বী আক্তারের প্রেমের সম্পর্ক চলছিল। বৃহস্পতিবার রাতে মাহিনকে তার প্রেমিকার বাবা ও পরিবারের লোকজন ডেকে নিয়ে বেধম পিটুনি দেয়। পরে গুরুতর অবস্থায় মাহিনকে উদ্ধার করে স্থানীয়রা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। রোববার সকালে চিকিৎসা শেষে হাসপাতাল কর্তৃপক্ষ মাহিনকে ছাড়পত্র দেয়। মাহিন হাসপাতাল থেকে ফিরে বাড়ির সামনে যাওয়ার পর হঠাৎ মাথাঘুরে পড়ে যায়। এতে আবারও তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ছেলের মৃত্যুর খবর শুনে ও লাশ দেখে বাবা হীরণ মিয়াও অসুস্থ হয়ে পড়েন। এতে পরিবারের সদস্যরা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হীরণ মিয়াকেও মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর প্রেমিকার বাবা মোজাম্মেল হোসেন ও তার পরিবারের সদস্যরা ঘরে তালা দিয়ে গা ঢাকা দিয়েছেন।

প্রেমিকা তন্বী আক্তার বলেন, আমার বাবা ও চাচা মাহিনকে ডেকে নিয়ে পিটিয়ে মেরে ফেলছে। আমি এ ঘটনার বিচার চাই। 

স্থানীয় সাবেক ইউপি সদস্য হাফিজ উদ্দিন বলেন, ওই যুবক স্থানীয় বাজারে হোটেলের ব্যবসা করতো। বৃহস্পতিবার রাতে তাকে ডেকে নিয়ে মেয়েটির বাবা মোজাম্মেল ও চাচা জাহাঙ্গীর পিটিয়ে আহত করে। এরপর থেকে ছেলেটি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিল। রোববার সকালে মৃত্যুর খবর শুনে তারা বাড়িঘরে তালা মেরে পালিয়েছে।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি আহমেদ সনজুর মোরশেদ বলেন, ওই যুবকের লাশ ময়নাতদন্তের পর পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। তবে তার বাবার লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফন করা হয়। এ ঘটনায় এখনো থানায় মামলা হয়নি। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

ইত্তেফাক/এবি/পিও