বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সেনাবাহিনীর সিগন্যালস্ কোরের বার্ষিক অধিনায়ক সম্মেলন অনুষ্ঠিত

আপডেট : ০৮ মে ২০২৩, ১৯:৫৪

বাংলাদেশ সেনাবাহিনীর সিগন্যালস্ কোরের বার্ষিক অধিনায়ক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (০৮ মে) সকাল ১০টায় যশোর সেনানিবাসের সিগন্যাল ট্রেনিং সেন্টার অ্যান্ড স্কুলে এ সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

ছবি- ফোকাস বাংলা

সম্মেলনে সেনাপ্রধান সিগন্যালস্ কোরের গৌরবোজ্জ্বল ঐতিহ্য, দেশমাতৃকার সেবায় দেশের অবকাঠামোগত উন্নয়নে সক্রিয় অবদানের কথা স্মরণ করেন। এরপর সিগন্যাল কোরের উন্নয়ন, পেশাগত দক্ষতা বৃদ্ধি ও দেশে-বিদেশে পরিচালিত বিভিন্ন কার্যক্রম সম্পর্কে মতবিনিময় করেন। এ সময় আধুনিক ও যুগোপযোগী প্রশিক্ষণের মাধ্যমে একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় সদা প্রস্তুত থাকতে সিগন্যালস্ কোরের সব সদস্যের প্রতি আহ্বান জানান সেনাপ্রধান।

এ সময় যশোর সেনানিবাসের ৫৫ পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোহাম্মদ মাহাবুবুর রশিদসহ সিগন্যালস্ কোরের অধিনায়ক ও ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ছবি- ফোকাস বাংলা

সম্মেলন শেষে সেনাবাহিনী প্রধান সিগন্যাল ট্রেনিং সেন্টার অ্যান্ড স্কুলের নতুন এস এম ব্যারাকের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং সেন্টারের নতুন রানিং ট্র্যাকের শুভ উদ্বোধন করেন। এর আগে সেনাপ্রধান সিগন্যালস্ কোরের শহিদদের সম্মানে নির্মিত ‘অমরপ্রাণে’ পুষ্পস্তবক অর্পণ করেন।

ইত্তেফাক/এমএএম