বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বিজিএফসিএল ও ইউনিভার্সেল হাসপাতালের মধ্যে কর্পোরেট স্বাস্থ্যচুক্তি

আপডেট : ১৭ মে ২০২৩, ১৮:৫০

বাংলাদেশ গ্যাস ফিল্ডস্ কোং লি. (বিজিএফসিএল) ব্রাহ্মণবাড়িয়া ও ইউনিভার্সেল মেডিকেল সার্ভিসেস লিমিটেড ব্রাহ্মণবাড়িয়ার মধ্যে এক দ্বিপাক্ষিক কর্পোরেট স্বাস্থ্যচুক্তি সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১৬ মে) বিজিএফসিএল-এর সদর দপ্তরের বোর্ড রুমে এ চুক্তিতে যৌথভাবে স্বাক্ষর করেন বিজিএফসিএল-এর কোম্পানি সেক্রেটারি ও জেনারেল ম্যানেজার মো. হাবিবুর রহমান এবং ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্ত্তী।

চুক্তির আওতায় বিজিএফসিএল-এর সকল কর্মকর্তা, সদস্য এবং তাদের পরিবার এখন থেকে এই মেডিকেল সেন্টারে স্বাস্থ্য পরীক্ষায় বিশেষ ছাড়সহ এক্সিকিউটিভ হেল্থ চেক-আপ, কার্ডিয়াক হেলথ চেক-আপ এ বিশেষ ছাড় পাবেন। পাশাপাশি উন্নত স্বাস্থ্যসেবার জন্য ইউনিভার্সেল মেডিকেল সার্ভিসেস লিমিটেড ব্রাহ্মণবাড়িয়ার মূল প্রতিষ্ঠান ঢাকাস্থ ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে বিশেষ ছাড়ে চিকিৎসা সেবা গ্রহণের পাশাপাশি অগ্রাধিকার ভিত্তিতে জরুরি স্বাস্থ্যসেবা পাবেন।

দ্বিপাক্ষিক চুক্তিতে আরও স্বাক্ষর করেন বিজিএফসিএল-এর পক্ষে উওম কুমার সরকার মহাব্যবস্থাপক (অপারেশন), গণেশ চন্দ্র মজুমদার মহাব্যবস্থাপক (অর্থ ও হিসাব), মো. মাহমুদুল নদী মহাব্যবস্থাপক (প্রশাসন), মো. আজমল হক মহাব্যবস্থাপক ( আইসিটি ও মেইনটেনেন্স), মো. আব্দুল হক উপব্যবস্থাপক (ওয়েলফেয়ার) ।

ইউনিভার্সেল মেডিকেল সার্ভিসেস লিমিটেড এর পক্ষে উপস্থিত ছিলেন ব্রাঞ্চ ইনচার্জ মো. কামাল হোসেন, মিডিয়া কোর্ডিনেটর মো. সাহেদ হোসেন, ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র বিজনেস ডেভেলপমেন্ট অফিসার সাজেদুল করিম আরমান, নারায়ন চক্রবর্তী।

ইত্তেফাক/এমএএম