শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

এসএসসি পরীক্ষার্থীর রহস্যজনক মৃত্যু: গভীর রাতে দাফন, সকালে মামলা

আপডেট : ১৮ মে ২০২৩, ২১:৩৩

সিরাজগঞ্জের তাড়াশে প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে হাসি খাতুন (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী সড়ক দুর্ঘটনায় নিহত হয় বুধবার (১৭ মে) সন্ধ্যায়। তারপর থেকে এ নিয়ে শুরু হয় নানা গুঞ্জন। শেষ অবধি বাদ এশার নামাজের পর নিহতের জানাজা সম্পন্ন হয়।
 
এদিকে নিহতের বাবা আব্দুল খালেক বৃহস্পতিবার (১৮ মে) সন্ধ্যায় দৈনিক ইত্তেফাককে জানিয়েছেন, জানাজার নামাজ শেষে বিভিন্ন জটিলতায় তার মেয়ের দাফন সম্পন্ন হতে রাত দেড়টা মতো সময় লেগে যায়।
 
জানা গেছে, তাড়াশের জলিল নগর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী হাসি খাতুন বুধবার পরীক্ষা শেষে তার প্রেমিক সাব্বির রহমানের সঙ্গে ঘুরতে বের হয়। কিন্তু সন্ধ্যার দিকে মাগুড়াবিনোদ ইউনিয়নের নাদো সৈয়দপুর এলাকায় প্রেমিক সাব্বির রহমানের মোটরসাইকেলের পেছন থেকে ছিটকে পড়ে সে গুরুতর আঘাত পায়। পরে এলাকাবাসী তাকে পার্শ্ববর্তী গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত হাসি খাতুনের বাড়ি নওগাঁ ইউনিয়নের পংরৌহালী গ্রামে। পার্শ্ববর্তী হামকুড়িয়া গ্রামের আলমের ছেলে সাব্বির রহমানের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

অপরদিকে স্থানীয়রা জানিয়েছেন, হাসি খাতুন মারা যাওয়ার পর থেকে তার প্রেমিক সাব্বির রহমান গা ঢাকা দিয়েছেন। 

তাড়াশ থানার ওসি মো. শহিদুল ইসলাম বলেন, বৃহস্পতিবার সকালে থানায় এসে নিহতের বাবা আব্দুল খালেক সাব্বির রহমানকে আসামি করে মামলা দায়ের করেছেন।

ইত্তেফাক/পিও