বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

কানেই মুখ দেখাবেন ‘দেবী চৌধুরাণী’

আপডেট : ২১ মে ২০২৩, ১৬:২৮

বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের কালজয়ী উপন্যাস ‘দেবী চৌধুরাণী’ বড় পর্দায় আসছে পরিচালক শুভ্রজিৎ মিত্রের হাত ধরে। সে কথা ইতিমধ্যে সবারই জানা হয়েছে। তবে সে আসাও ২০২৪ সালের আগে হবে না। তার আগে বাংলার ডাকাত-সম্রাজ্ঞী মুখ না দেখিয়ে থাকবেন, তা কী করে হয়! তাই কান চলচ্চিত্র উৎসবেই সামনে আসতে চলেছে ‘দেবী চৌধুরাণী’র পোস্টার।

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন অনুযায়ী, শনিবার সন্ধ্যায় ইনস্টাগ্রামে পোস্ট করে ৭৬ তম কান চলচ্চিত্র উৎসবে ‘দেবী চৌধুরাণী’ সিনেমার পোস্টার প্রকাশ হওয়ার সুখবর ভাগ করে নিয়েছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

জানা যায়, ইনস্টাগ্রামে তার পোস্টে খবরের পাশাপাশি ধরা পড়েছে উচ্ছ্বাস। একগুচ্ছ ছবি দিয়ে তিনি লিখেছেন, ‘দেবী চৌধুরাণী’ সিনেমার পোস্টার উন্মোচিত হবে আন্তর্জাতিক দর্শকের সামনে, ২০২৩ সালের কান চলচ্চিত্র উৎসবে। কান-এর ভারতীয় প্যাভিলিয়নে মার্শ দ্যু ফিল্মস-এ দেখা যাবে সেটি।’

এদিকে ঝরের বেগে ভাইরাল হওয়া প্রসেনজিৎের সেই পোস্টে টালিউডের প্রায় সব তারকা শুভেচ্ছা ও ভালবাসায় ভরিয়ে দিয়েছেন।

প্রসঙ্গত ‘দেবী চৌধুরাণী’ সিনেমায় ভবানী পাঠকের চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎকে। দেবী চৌধুরাণী হবেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তা ছাড়াও এ সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সাব্যসাচী চক্রবর্তী ও তার পুত্র অর্জুন চক্রবর্তীকে। সিনেমাটিতে সঙ্গীত পরিচালনা করবেন বিক্রম ঘোষ।

ইত্তেফাক/পিএস/এসজেড

এ সম্পর্কিত আরও পড়ুন