শনিবার, ১০ জুন ২০২৩, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩০
দৈনিক ইত্তেফাক

যে কারণে ঈদে আসছেন না অনন্ত

আপডেট : ২২ মে ২০২৩, ০৬:২৫

দীর্ঘদিন ধরেই আলোচনায় রয়েছে তারকা দম্পতি অনন্ত-বর্ষা জুটির ‘নেত্রী : দ্য লিডার’ সিনেমাটি। তুরস্কের সঙ্গে যৌথ প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করেছেন দক্ষিণ ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব ও অনন্ত জলিল। সিনেমাটির নির্মাণ শেষ হয়েছে অনেক আগেই। মাঝে একাধিকবার মুক্তির কথাও শোনা গিয়েছিল। তবে বাস্তবে এর প্রতিফলন দেখা যায়নি। অপেক্ষা বেড়েছে দর্শকদের। সবশেষ আসছে ঈদে ‘নেত্রী : দ্য লিডার’ মুক্তি নিয়েও জোর গুঞ্জন চলছিল। কিন্তু এবারও দর্শকদের হতাশ করলেন সিনেমাটির সংশ্লিষ্টরা। ঈদের আলোর মুখ দেখছে না সিনেমাটি। 

নেত্রী দ্য লিডারের গল্প-চরিত্র এবং মুক্তি না পাওয়া প্রসঙ্গে চিত্রনায়িকা বর্ষা গণমাধ্যমে বলেন, ‘সিনেমাটিতে নিজের চরিত্র প্রসঙ্গে বর্ষা আরও বলেন, ‘সিনেমার চরিত্রটি একেবারে নতুন ধরনের। এমন চরিত্রে আগে অভিনয় করিনি। দেশপ্রেম ও রাজনৈতিক প্রেক্ষাপটে নির্মিত হয়েছে সিনেমার গল্প। আমার বিশ্বাস সিনেমাটি মুক্তি পেলে দর্শকদের কাছে ভালো লাগবে। সিনেমাটি আসছে ঈদে মুক্তি দেওয়ার পরিকল্পনা আমাদের ছিল। তবে বেশকিছু জটিলতার কারণে সেটা সম্ভব হচ্ছে না।’ যদিও সেই জটিলতাগুলো প্রসঙ্গে কোনো মন্তব্য করেননি এই অভিনেত্রী। তবে অনেকেই ধারণা করছেন গত ঈদে মুক্তি পাওয়া এই জুটির ‘কিল হিম’ সিনেমাটির কারণে হয়তো এমন সিদ্ধান্ত নিয়েছেন তারা। এই সিনেমাটির মাধ্যমে ক্যারিয়ারে প্রথমবারের মতো নিজেদের প্রযোজনার বাইরে অভিনয় করেন অনন্ত-বর্ষা। তবে সিনেমাটি মুক্তির পর সেভাবে দর্শকদের মাঝে সাড়া ফেলতে পারেনি। সেই জায়গা থেকে নিজেদের জনপ্রিয়তা ধরে রাখতেই হয়তো নতুন সিনেমা মুক্তিতে একটু সময় নিতে চাইছেন এই তারকা দম্পতি। তাছাড়া বেশ বড় আয়োজনে নির্মাণ করা হয়েছে নেত্রী দ্য লিডার। ফলে ব্যবসায়িক শঙ্কাও বড় একটি বিষয় হতে পারে। এমন নানা কারণে সিনেমাটি মুক্তির বিষয়ে নতুন করে ভাবছেন অনন্ত-বর্ষা বলেই মনে করছেন অনেকে। 

উল্লেখ্য, নেত্রী দ্য লিডার সিনেমায় অনন্ত-বর্ষা ছাড়া আরও অভিনয় করেছেন বলিউডের কবির দুহান সিং, তরুণ অরোরা ও প্রদীপ রাওয়াত। বাংলাদেশে ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াতসহ তুরস্কের অভিনয়শিল্পীরা।

 

ইত্তেফাক/ইআ

এ সম্পর্কিত আরও পড়ুন