বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

শেষ হচ্ছে রেশমিকা অধ্যায়!

আপডেট : ২২ মে ২০২৩, ০৮:৩২

দক্ষিণী অভিনেত্রী রেশমিকা মান্দানা ও আল্লু অর্জুনের ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমাটি মুক্তির পর সিনেপ্রেমীদের মাঝে দারুণ সাড়া ফেলে। যার প্রভাব পড়ে বক্স অফিসও।

পাশাপাশি সিনেমাটির মাধ্যমে সর্বভারতীয় স্তরে পরিচিত মুখ হয়ে ওঠেন আল্লু অর্জুন ও রেশমিকা। সেই সফলতার ধারাবাহিকতায় নির্মাতা সিনেমাটির দ্বিতীয় পর্ব নির্মাণ শুরু করেছেন। তারপর থেকেই ছবির দ্বিতীয় ভাগ ‘পুষ্পা: দ্য রুল’র অপেক্ষায় রয়েছেন দর্শকরা। তাদের আগ্রহের কথা মাথায় রেখে গত মাসে মুক্তি দেওয়া হয়েছে সিনেমাটির প্রথম ঝলক। যেটি দেখার পর দর্শকের কৌতুহল যেন আরও তুঙ্গে পৌঁছে গেছে।

এমন সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে রেশমিকা মন্দনার একটি ছবি ভাইরাল হয়েছে। সেই ছবিতে দেখা যাচ্ছে, শায়িত রয়েছেন রেশমিকা। তার নাকে গোঁজা তুলো, ঠোঁটে তুলসীপাতা। যা থেকে স্পষ্ট, শেষকৃত্যের ছবি এটি। এই ছবি দেখেই ভক্ত-অনুরাগীদের মন খারাপের গল্প শুরু হয়েছে। তাহলে কী ‘পুষ্পা: দ্য রুল’সিনেমার মাধ্যমেই রেশমিকার পুষ্পা অধ্যায় শেষ হতে চলেছে? এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে তাদের মাথায়।

‘পুষ্পা: দ্য রাইজ’ ছবির পোস্টার

তবে হাজার জল্পনা-কল্পনার পরও এখন অবধি এই বিষয়ে মুখ খোলেননি ছবির নির্মাতারা। আর তাতেই আরও বেশি করে ঘনাচ্ছে রহস্য।

গত বছরের শেষদিকে শুরু হয়েছে ‘পুষ্পা: দ্য রুল’ সিনেমার কাজ। শুটিংয়ের জন্য বিশাখাপত্তনমে দেখা গিয়েছে আল্লু অর্জুনকে। জানা গেছে যে পুষ্পা ও ভানওয়ার সিংহের চরিত্রের দ্বন্দ্বের ওপর ভিত্তি করে দ্বিতীয় ভাগের চিত্রনাট্য লেখা হয়েছে।

ইত্তেফাক/আরএজে