শুক্রবার, ২৪ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

জয়ে আশাবাদী জায়েদা, ভোট সুষ্ঠু হলে মেনে নেবেন ফলাফল

আপডেট : ২৫ মে ২০২৩, ১১:২৫

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ভোট দিয়েছেন টেবিলঘড়ি প্রতীকে অংশ নেওয়া স্বতন্ত্র মেয়রপ্রার্থী জায়েদা খাতুন। বৃহস্পতিবার (২৫ মে) সকাল ১০টায় মহানগরীর কানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন তিনি। এ সময় তার ছেলে গাজীপুর সিটির সাবেক মেয়র জাহাঙ্গীর আলম সঙ্গে ছিলেন।

ভোট দিয়ে জায়েদা খাতুন বলেন, ‘এখন পর্যন্ত নির্বাচনী পরিবেশ ভালো।’

ছবি: আব্দুল গনি

জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে তিনি জানান, সুষ্ঠু ভোট হলে তিনি নির্বাচনী ফলাফল যাই হোক তা মেনে নেবেন। বিভিন্ন কেন্দ্রে তার এজেন্টদের ঢুকতে বাধা দেওয়া হয় বলে অভিযোগ করেন তিনি।

জায়েদা খাতুন প্রতিটি কেন্দ্রে ইভিএমের ধীরগতিতে অসন্তোষ প্রকাশ করেন। সঠিক সময়ের মধ্যে ভোটগ্রহণের জন্য নির্বাচন কমিশনের প্রতি দাবি জানান তিনি।

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ, ভোটার উপস্থিতি ও সার্বিক পরিবেশ নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন সিটির বরখাস্ত হওয়া সাবেক মেয়র জাহাঙ্গীর আলম। তিনি বলেন, এখন পর্যন্ত ভালোভাবে ভোটগ্রহণ হচ্ছে। ভোটার উপস্থিতি ভালো। ভোট সুষ্ঠুভাবে হচ্ছে। এভাবে ভোট হলে আমার মা বিপুল ভোটে বিজয়ী হবেন। কানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দিয়ে বেরিয়ে যাওয়ার সময় তিনি এ কথা বলেন।

জাহাঙ্গীরের সঙ্গে গাড়ির ভেতর থেকে মা জায়দা খাতুন বিজয়সূচক ‘ভি’ চিহ্ন দেখান। এ দিন সকাল থেকে নিজের মাকে নিয়ে বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করতে দেখা যায় সাবেক মেয়র জাহাঙ্গীর আলমকে।

ইত্তেফাক/এসকে