বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ওয়ার্নারের ওপর আস্থা রাখছেন ম্যাকডোনাল্ড

আপডেট : ২৫ মে ২০২৩, ২০:৪৭

সম্প্রতি টেস্ট ক্রিকেটে কিছুটা বাজে সময় পার করছেন অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার। টেস্টে সর্বশেষ ৩২ ইনিংসে মাত্র ১টি সেঞ্চুরি করেছেন এই বাঁহাতি ব্যাটার। আর তাই প্রশ্ন ওঠেছে ওয়ার্নারের সাদা পোশাকের দলে থাকা নিয়ে। তবে ওয়ার্নারের ওপর ভরসা রাখছেন দলের কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড।

ডেভিড ওয়ার্নার।

স্থানীয় এসইএন রেডিওকে ম্যাকডোনাল্ড বলেন, ‘ডেভের (ডেভিড ওয়ার্নার) মধ্যে এখনো যা আছে তাতে আমরা আশাবাদী। আমরা তাকে দলে নিয়েছি এবং আমরা বিশ্বাস করি, অ্যাশেজ ও টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে বড় ভূমিকা রাখবে সে।’

 অস্ট্রেলিয়ার কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড।

টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও অ্যাশেজের প্রথম দুই টেস্টে ১৭ সদস্যের দলে আছেন ওয়ার্নার। একাদশে সুযোগ পাওয়া নিয়ে সংশয় আছে। তবে ম্যাকডোনাল্ড জানান, দলের পরিকল্পনা বেশ ভালোভাবেই আছেন ওয়ার্নার। 

ম্যাকডোনাল্ড বলেন, ‘এই দলের গুরুত্বপূর্ণ সদস্য সে। যদি তা না হতো, টেস্ট চ্যাম্পিয়নশিপ বা প্রথম টেস্টের পর অ্যাশেজের জন্য দল নিয়ে নতুন করে ভাবতাম। কিন্তু বিষয়টি তেমন না। পরিষ্কারভাবে আমাদের পরিকল্পনায় আছে এবং খেলতে প্রস্তুত সে। আমরা তার সঙ্গে নিয়মিত যোগাযোগ করছি।’ আগামী ৭ জুন টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল এবং ১৬ জুন থেকে শুরু হবে অ্যাশেজ সিরিজ।

ইত্তেফাক/জেডএইচ