শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সমুদ্রপাড়ে মৎস্যকন্যা রাকুল প্রীত 

আপডেট : ০৬ জুন ২০২৩, ১৭:৪৬

রক্ষণশীল পাঞ্জাবি পরিবারেই বেড়ে উঠা ভারতের দক্ষিণী অভিনেত্রী রাকুল প্রীত সিং। মাঝেধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে খোলামেলা ছবি শেয়ার করে উত্তাপ ছড়ান ভক্তদের মনে। সেই ধারাবাহিকতায় মালদ্বীপে ছুটি কাটানোর কিছু ছবি শেয়ার করেছেন রাকুল। মৎস্যকন্যার পোশাকে সমুদ্রপাড়ের দক্ষিণী এই সুন্দরীর সে ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।  

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস এর প্রতিবেদনে বলা হয়েছে, একের পর এক সিনেমা মুক্তি পাওয়া রাকুল প্রীত সিং বলিউডের বিভিন্ন অনুষ্ঠানে পারফর্ম এর মাধ্যমে ভালোই ব্যস্ত সময় পার করছেন। এরই মাঝে আবার প্রেমিক জ্যাকি ভ্যাগনানির সঙ্গে ছুটি কাটাতে মালদ্বীপে গিয়েছেন অভিনেত্রী। আর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে তার ছবি এবং ভিডিও।

জানা যায়, রাকুল নিজের ইন্সটাগ্রামে মালদ্বীপের নীল সমুদ্রপারে পাথুরে ভূখণ্ডে ‘মারমেইড’ পোশাকে দাঁড়িয়ে থাকা দুটি ছবি এবং একটি ভিডিও পোস্ট করেছেন। প্রথম দুটি ছবিতে তারকা ক্যামেরার জন্য পোজ দিচ্ছেন এবং তার পোশাক দেখাচ্ছেন। আর ভিডিওতে দেখা যাচ্ছে রাকুল স্লো-মোশনে একটি পোজ দেওয়ার সময় সমুদ্রের পানি ছিটিয়ে দিচ্ছেন।

প্রসঙ্গত , গত বছর পাঁচটি ছবি মুক্তি পেয়েছে রাকুল প্রীত সিংয়ের। চলতি বছর ওটিটিতে এসেছে 'ছত্রীওয়ালি'। এতে সাহসী চরিত্রে অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন তিনি। রাকুলকে সবশেষ দেখা গেছে আবুধাবিতে, আইফায় পারফর্ম করেছেন তিনি।

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন