শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

পিকআপ ভাড়া না দেওয়ায় ঘুষি মেরে হত্যার অভিযোগ

আপডেট : ০৬ জুন ২০২৩, ২১:১৪

কুমিল্লার চান্দিনায় পিকআপ ভাড়া না দেওয়ায় বিকাশ চন্দ্র দাস (৪২) নামে এক ব্যক্তিকে ঘুষি মেরে হত্যার অভিযোগ উঠেছে।সোমবার (৫ জুন) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার বরকরই ইউনিয়নের নারাচোঁ গ্রামে ওই ঘটনা ঘটে। 

নিহত বিকাশ চন্দ্র দাস নারাচোঁ গ্রামের মৃত মনমোহন চন্দ্র দাসের ছেলে। অপরদিকে অভিযুক্ত আজিজুল ইসলাম (২৮) একই উপজেলার বরকরই আন্দিরপাড় গ্রামের সহিদুল ইসলামের ছেলে। 

অভিযুক্ত আজিজুল ইসলাম। ছবি: ইত্তেফাক

জানা যায়, নারাচোঁ গ্রামে গৌতমের মৎস্য প্রজেক্ট সংলগ্ন মাঠে ক্রিকেট খেলা চলছিল। বিকাশ চন্দ্র দাস দাঁড়িয়ে খেলা দেখছিল। হঠাৎ আজিজুল এসে পাওনা টাকা চাওয়ার অজুহাতে বিকাশকে এলোপাতারি কিল-ঘুষি মারতে শুরু করে। একপর্যায়ে বিকাশ মাটিতে লুটিয়ে পড়লে তাকে নবাবপুর বাজারের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে সন্ধ্যার পর চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

নিহতের ছেলে ঝলক দাস বলেন, ৩-৪ দিন আগে আজিজুল তার বাবার কাছে ফোন করে পিকআপ ভাড়া চায়। তার লেনদেন ভালো না বিধায় পিকআপ ভাড়া দেয়নি। এই ঘটনার জেরে তার বাবাকে হত্যা করা হয়েছে। 

চান্দিনা থানার ওসি সাহাবুদ্দীন খাঁন বলেন, নিহতের ছেলে ঝলক বাদী হয়ে থানায় মামলা করেছেন। অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ইত্তেফাক/এবি/পিও