শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মিরপুরে অনুশীলন করলেন সাকিব

আপডেট : ০৮ জুন ২০২৩, ১৪:৩১

ইংল্যান্ডের মাটিতে আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে হাতের আঙুলে চোট পেয়েছিলেন সাকিব আল হাসান। তারপর থেকেই দলের বাইরে টাইগারদের টেস্ট কাপ্তান। আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টেও খেলছেন না সাকিব। সাদা পোশাকে না খেললেও আফগানদের বিপক্ষে ওয়ানডে সিরিজ দিয়েই আবার মাঠের খেলায় ফিরতে পারেন বলেই জানা গেছে। 

আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে আঙুলে চোট পাওয়ার পর ৬ সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে যান সাকিব। সিরিজের শেষ ম্যাচে মাঠে নামতে পারেননি বিশ্বসেরা এই অলরাউন্ডার। আইরিশদের বিপক্ষে সইরিজ শেষ করেই যুক্তরাষ্ট্রে স্ত্রী-সন্তানদের কাছে গিয়েছিলেন সাকিব। 

গত সোমবার (৫ জুন) যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন সাকিব। দেশে ফিরে পরের দিনই মিরপুরে গিয়েছিলেন টাইগার অধিনায়ক। সতীর্থদের অনুশীলন দেখার পাশাপাশি টাইগারদের কোচ চন্ডিকা হাথুরুসিংহের সঙ্গে কথাও বলেছেন সাকিব। 

এরপর আজ বৃহস্পতিবার (৮ জুন) সকালে আবাও মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে যান সাকিব। সেখানে আজ থেকেই ফিটনেস নিয়ে কাজ করএছেন সাকিব। করেছেন রানিং প্র্যাক্টিস। আশা করা যাচ্ছে আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিইরজ দিয়েই মাঠে ফিরে আসতে পারেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। 

ইত্তেফাক/এসএস