রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

সম্পর্ক ভাঙার দীর্ঘবছর পর সামনাসামনি দেব-শুভশ্রী

আপডেট : ১৯ জুন ২০২৩, ১৬:০১

এক সময় টলিউডের দুই সুপারস্টার দেব এবং শুভশ্রীর খোলামেলা প্রেমের কথা সবারই জানা। সে সম্পর্ক ভাঙার পর দুজনেই ব্যক্তিগত জীবনে সুখেই আছেন। এবার বিচ্ছেদের দীর্ঘবছর পর সামনাসামনি হলেন প্রাক্তন এই জুটি। সম্প্রতি একটি আওয়ার্ড অনুষ্ঠানে ওটিটি প্লাটফর্মে মুক্তিপ্রাপ্ত ‘ইন্দুবালা ভাতের হোটেল’ সিরিজের জন্য শুভশ্রীকে সেরা অভিনেত্রীর পুরস্কার তুলে দেন দেব।

হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, শনিবার এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মঞ্চে শুধু পাশাপাশি নয়, শুভশ্রীকে সম্মান জানিয়েছেন দেব। টিভি নাইন বাংলার অ্যাওয়ার্ডে ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর জন্য সেরা অভিনেত্রীর (ওটিটি) পুরস্কার পেয়েছেন শুভশ্রী, আর দেব সেই পুরস্কার তুলে দিলেন রাজ ঘরণীর হাতে।

এদিকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে শুভশ্রীর হাতে সেরা অভিনেত্রীর পুরস্কার তুলে দেওয়ার সময় হাতে হাত মিলিয়ে হ্যান্ডশেক করেছেন দেব।  

অনুষ্ঠানে শিফন শাড়ির সঙ্গে স্লিভলেস ব্লাউজে ঝলমলে ছিলেন শুভশ্রী। খোলা চুল আর মানানসই মেকআপে দ্যুতি ছড়াতে দেখা গেছে তাকে। পাশে আসমানি নীল শার্ট আর কালো ব্লেজার আর প্যান্টে হাসিমুখে দাঁড়িয়ে দিছেন দেব। প্রাক্তন জুটিকে মঞ্চে দেখে ভক্তরা খুশি।

প্রসঙ্গত দেব শুভশ্রীর সম্পর্ক ভাঙার পর তারা একে অপরের সাথে বন্ধুত্ব তো দূরের কথা, কথা বলা পর্যন্ত বন্ধ করে দিয়েছিলেন। তবে দুজনেই একই ইন্ডাস্ট্রির অংশ হওয়ায় এখন  মাঝেমধ্যেই বিভিন্ন পার্টি কিংবা অ্যাওয়ার্ড ফাংশনে এক ফ্রেমে ধরা পড়েন দুজনেই। আর সেই সুবাদেই একে অপরের সাথে শুধুমাত্র সৌজন্যতাটুকু বজায় রেখেছেন তারা।

 

 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন