বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

পিঙ্ক পোশাকে ছেলেকে নিয়ে ‘বার্বি’ দেখলেন ট্রুডো

আপডেট : ০৭ আগস্ট ২০২৩, ১৫:২৬

কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো ও তার বড় ছেলে জেভিয়ার একসঙ্গে থিয়েটারে গিয়ে আলোচিত ‘বার্বি’ সিনেমা দেখেছেন। ছেলের সঙ্গে 'বার্বি' সিনেমাটি দেখার বিষয়ে নিজের ইনস্টাগ্রামে একটি পোস্টও শেয়ার করেছেন তিনি। আজ সোমবার (৭ আগস্ট) ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, জাস্টিন ট্রুডো তার ছেলেকে নিয়ে তোলা ছবির সঙ্গে একটি ক্যাপশনও দিয়েছেন। আপলোড করা ছবিতে দেখা যায়, থিয়েটারে ‘বার্বি’ সিনেমার পোস্টারের সামনে বাবা-ছেলে একসঙ্গে পোজ দিচ্ছেন।

এছাড়া ক্যাপশনে ট্রুডো লিখেছেন,‘আমরা বার্বি দল’। সিনেমাটি দেখতে গিয়ে বাবা ছেলে দু'জনেই পিঙ্ক পোশাক পরেছেন। ট্রুডো পরেছেন একটি পিঙ্ক হুডি এবং তার ছেলের পরনে ছিল পিঙ্ক টি-শার্ট।

প্রতিবেদনে আরও বলা হয়, দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের পর গত বুধবার (২ আগস্ট) ট্রুডো ও তার স্ত্রী সোফি গ্রেগোয়ার বিচ্ছেদের ঘোষণা দেন। ঘোষণাটি দেওয়ার চারদিন পর এই পোস্ট শেয়ার করলেন ট্রুডো। 

আইন অনুযায়ী আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছে ট্রুডো-সোফি দম্পতি। আগের মতোই পারিবারিকভাবে ঘনিষ্ঠ থাকবেন এবং তাদের মধ্যে গভীর ভালোবাসা থাকবে। পরস্পরের প্রতি শ্রদ্ধাবোধও থাকবে। সন্তানদেরকে নিরাপদ, প্রেমময় ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশে বড় করার ওপর তারা বেশি জোর দেবেন।

এছাড়া এই দম্পতির তিনটি সন্তান রয়েছে। সামনের ছুটিটি তারা একসঙ্গেই কাটাবেন বলে পরিকল্পনা করেছেন ট্রুডো ও সোফি। বিচ্ছেদের ঘোষণা দেওয়ার আগেই সোফি পারিবারিক বাড়িটি ত্যাগ করেন। এরপর তিনি অটোয়ায় আরেকটি নতুন বাড়িতে উঠেছেন।

ইত্তেফাক/এফএস