শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

আল্লু অর্জুনের জাতীয় পুরস্কার প্রাপ্তিতে পার্টি দিলেন স্ত্রী স্নেহা

আপডেট : ২৬ আগস্ট ২০২৩, ১৮:৪৩

ভারতের ৬৯তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা অভিনেত্রী এবং সেরা সিনেমার মুকুট বলিউড ধরে রাখতে পারলেও অভিনেতা এবং জনপ্রিয় সিনেমা ক্যাটাগরিতে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিকে টেক্কা দিয়েছে দক্ষিণ। সেরা অভিনেতার ক্যাটাগরিতে জাতীয় পুরস্কার পেয়েছেন ‘পুষ্পা’ খ্যাত আল্লু অর্জুন। তিনিই প্রথম তেলেগু অভিনেতা, যিনি ভারতের জাতীয় পুরস্কার জিতে নিলেন।

পিংকভিলার প্রতিবেদন অনুযায়ী, বৃহস্পতিবার (২৪ আগস্ট) আল্লু অর্জুন এর জাতীয় পুরস্কার প্রাপ্তির রাত থেকেই তার বাড়ির সামনে অনুরাগীরা আনন্দ উদযাপন করেছেন। তাদের সঙ্গে বাইরে বেরিয়ে অভিবাদন জানিয়েছেন অভিনেতাও। এদিকে স্বামীর সাফল্যে বাড়িতেই জাঁকজমকপূর্ণ পার্টির আয়োজন করেন অভিনেতার স্ত্রী স্নেহা রেড্ডি।

পার্টিতে কালো প্যান্ট ও টিশার্টে দেখা গেছে আল্লুকে, রাতের পার্টি হলেও তার চোখে ছিল রোদচশমা। অভিনেতার স্ত্রীকে দেখা গেছে গোলাপী বডিকন পোশাকে। গোটা অনুষ্ঠানের থিম ছিল ‘পুষ্পা’। কুড়ুল থেকে শুরু করে চন্দন কাঠ বোঝাই ট্রাক- ‘পুষ্পা’ সিনেমার বিভিন্ন উপাদান দিয়ে সাজানো হয়েছে পুরো অনুষ্ঠান। হাজির ছিলেন ‘পুষ্পা’ সিনেমার কলাকুশলীরা। যদিও দেখা মেলেনি পু্ষ্পার শ্রীবল্লীর, অর্থাৎ অভিনেত্রী রাশ্মিকা মান্দানার। তবে, সহ-অভিনেতার সাফল্যে শুভেচ্ছাবার্তা পাঠাতে ভোলেননি অভিনেত্রী।

২০২১ সালের ডিসেম্বরে পুষ্পা সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল। সিনেমাটিতে শুধুমাত্র তার ব্যতিক্রমী অভিনয়ের জন্যই প্রশংসিত হননি; সংলাপ, ক্যারিশম্যাটিক সোয়াগ এবং পর্দায় শক্তিশালী উপস্থিতিতে দর্শকের মন কেড়েছে এই দক্ষিণী তারকা।

<iframe src="https://www.facebook.com/plugins/post.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2FAlluArjun%2Fposts%2F853618572798989&show_text=true&width=500" width="500" height="502" scrolling="no" frameborder="0" allowfullscreen="true" allow="autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share"></iframe>

এ ছাড়া সিনেমাটির সামি সামি, শ্রীবল্লী, ওও আন্তাভা নামের গানগুলো দর্শকনন্দিত হয়েছে। বর্তমানে এই অভিনেতা সিনেমার দ্বিতীয় অংশের শুটিংয়ে ব্যস্ত। এতেও তার নায়িকা হিসেবে থাকবেন রাশ্মিকা মান্দানা।

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন