শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

কলকাতায় নতুন চরিত্রে মিথিলা

আপডেট : ০৯ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৩৮

ওপার বাংলায় প্রথম সিনেমাতেই দর্শকের মন জয় করে নিয়েছিল বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। এবার পালা দ্বিতীয় সিনেমার। নির্মাতা দুলাল দের ‘অরণ্যর প্রাচীন প্রবাদ’ শিরোনামের নতুন সিনেমায় যুক্ত হলেন এই অভিনেত্রী। সিনেমায় নার্সের চরিত্রে দেখা মিথিলাকে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

কিছুদিন আগেই ‘মায়া’ সিনেমা দিয়ে টালিউডে অভিষেক হয় মিথিলার। সেই সিনেমায় মিথিলার জ্যোতিষী চরিত্রে মজেছিলেন কলকাতার দর্শক। এবার নার্স হয়ে তাদের মাতাবেন এই অভিনেত্রী। এই চরিত্রে মিথিলাকে নেওয়ার কারণ হিসেবে পরিচালক জানান, মিথিলা ছাড়া আর কারও মধ্যে তিনি এই চরিত্র খুঁজে পাননি। তাই অন্য কোনো অভিনেত্রীকে অভিনয়ের প্রস্তাবও দেননি।

তিনি আরও জানান, প্রায় দেড় বছর আগে চরিত্রটি নিয়ে অভিনেত্রীর সঙ্গে কথা বলেন তিনি।

এই সিনেমা গোয়েন্দা ফ্র্যাঞ্চাইজির সিনেমা। গোয়েন্দা অরণ্য চ্যাটার্জির কর্মকাণ্ডকে ঘিরে নির্মাতা এগিয়ে নিয়ে যাবে সিনেমার গল্প। সিনেমা প্রসঙ্গে পরিচালক বলেন, ‘এই সিনেমার থিম একটু আলাদা। শহরে এই নতুন গোয়েন্দা, সে ক্রিকেটের বাইশ গজেও তুখোড়। প্রথম শ্রেণির ম্যাচ খেলে। এমনিতে সে চিকিৎসাবিজ্ঞানের ছাত্র। তার জামাইবাবু সিআইডি ইন্সপেক্টর। সব মিলিয়ে দর্শকের ভালো লাগবে।’

সিনেমায় শ্যালক আর জামাইবাবুর রসায়ন দেখা যাবে। এই গোয়েন্দা চরিত্রে অভিনয় করেছেন জীতু কমল। আর জামাইবাবুর চরিত্রে অভিনয় করবেন গায়ক-অভিনেতা শিলাজিৎ মজুমদার। এতে আরও অভিনয় করবেন সহোত্র মুখোপাধ্যায়, লোকনাথ দে, বুদ্ধদেব ভট্টাচার্যসহ আরও অনেকে। কলকাতা ছাড়া সিনেমাটির শুটিং হবে বারুইপুর, বানতলা ও কৃষ্ণনগরে।

ইত্তেফাক/এএম/এইচএ