রোববার, ০৩ ডিসেম্বর ২০২৩, ১৮ অগ্রহায়ণ ১৪৩০
দৈনিক ইত্তেফাক

‌‘মশা মারার মুরোদ নাই, মানুষ মারার যম’

আপডেট : ২১ সেপ্টেম্বর ২০২৩, ১৭:৫৭

বিএপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, চলমান ডেঙ্গু পরিস্থিতিতে মশা মারার মুরোদ নাই, কিন্তু সরকার মানুষ মারার যম। কেন না, বাজারে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির ফলে মানুষ আজ দিশেহারা। 

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকালে ভৈরব থেকে সিলেটের উদ্দেশ্যে এক দফা দাবি আদায়ে বিএনপির রোড মার্চের পথ সভায় তিনি এ কথা বলেন। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্য করে তিনি বলেন, মানে মানে নেমে পড়েন। ভুল মানুষই করে, আপনি ক্ষমা চান, এদেশের মানুষ ক্ষমা করতে জানে। 

বিশেষ অতিথির বক্তব্যে দলের স্থায়ী কমিটির আরেক সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, ১৭টি দেশ নিয়ে গঠিত ইউরোপীয় ইউনিয়ন বলেছেন, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচনের কোনো পরিবেশ নেই। তাই, তত্বাবধায়ক সরকারের কোনো বিকল্প নেই। এখন সময়ের দাবি একটাই এক দফা এক দাবি। জনগণের এই দাবি মানতে হবে, মানতে হবে। 

কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি মো. শরীফুল আলমের সভাপতিত্বে পথসভায় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপি নেতা ডা. এ জেড এম জাহিদ হোসেন, অ্যাডভোকেট ফজলুর রহমান, হাবিব-উন-নবী খান সোহেল, সৈয়দ এমরান সালেহ প্রিন্স, অ্যাডভোকেট ওয়ারেছ আলি মামুনসহ দলটির কেন্দ্রীয় ও স্থানীয় অঙ্গ সংগঠনের নেতারা। এর আগে ভৈরবসহ আশপাশের বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার নেতা-কর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে পথসভায় যোগ দেন।

ইত্তেফাক/পিও