বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

যুগ্ম সচিব পদমর্যাদার পাঁচ কর্মকর্তার দপ্তর পরিবর্তন

আপডেট : ২৩ অক্টোবর ২০২৩, ১৬:৫৭

দুই অতিরিক্ত সচিবকে বদলি ও যুগ্ম সচিব পর্যায়ের পাঁচ কর্মকর্তার দপ্তর বদল করেছে সরকার। রোববার (২২ অক্টোবর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়।

তারা হলেন- যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. নজরুল ইসলাম ও পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশের নির্বাহী পরিচালক (অতিরিক্ত সচিব) অজয় কুমার চক্রবর্তী। তাদেরকে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

এদিকে আলাদা প্রজ্ঞাপনে যুগ্ম সচিব পর্যায়ের পাঁচ কর্মকর্তার দপ্তর বদল করা হয়েছে। এর মধ্যে বিআরটিএর সচিব এটিএম কামরুল ইসলামকে সদস্য হিসেবে তাঁত বোর্ডে, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব আবু দাউদ মো. গোলাম মোস্তফাকে ওয়াকফ প্রশাসক, মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের সচিব তরফদার মো. আক্তার জামিলকে পরিচালক হিসেবে একই সংস্থায় বদলি করা হয়েছে।

এ ছাড়া পেটেন্ট ডিজাইন ও ট্রেডমার্ক অধিদপ্তরের ডেপুটি রেজিস্ট্রার মো. রাসেল সাবরিনকে পরিচালক হিসাবে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরে, আরপিটিসির পরিচালক পারভেজ রায়হানকে স্থানীয় সরকার বিভাগের পরিচালক হিসাবে রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে বদলি করা হয়েছে।

ইত্তেফাক/এবি