বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

মার্কিন জিমে ছুরিকাঘাতে আহত সেই ভারতীয় ছাত্রের মৃত্যু

আপডেট : ০৯ নভেম্বর ২০২৩, ১৭:৩৯

মার্কিন যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানা অঙ্গরাজ্যের একটি ফিটনেস সেন্টারে ২৪ বছর বয়সী এক ভারতীয় ছাত্রকে গত ২৯ অক্টোবর ছুরিকাঘাত করা হয়েছিল। ওই ছাত্রটি বুধবার (৮ নভেম্বর) একটি হাসপাতালে মারা গেছেন।

পুলিশ জানিয়েছে, ভালপারাইসো বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিজ্ঞানের ছাত্র বরুণ রাজ পুচার মাথ্যায় জর্ডান আন্দ্রেদ নামক একজন ছুরি দিয়ে আঘাত করেছিল।

এক বিবৃতিতে ভালপারাইসো বিশ্ববিদ্যালয়ে কর্তৃপক্ষ বলেছে, ভারাক্রান্ত হৃদয়ে আমরা বরুণ রাজ পুচার মৃত্যুতে শোক প্রকাশ করছি। আমাদের বিশ্ববিদ্যালয় তার মতো একজন মেধাবী নক্ষত্র হারিয়েছে। বরুণের পরিবার ও বন্ধুদের প্রতি আমাদের সমবেদনা।

আন্দ্রেদ পুলিশকে বলেছেন, হামলার আগে তার সঙ্গে বরুণের কখনও কথা হয়নি। কিন্তু এর আগে তিনি বলেছিলেন, কেউ একজন তাকে বলেছিল বরুণ ‘হুমকি’ দিচ্ছে। মামলায় নতুন করে অভিযুক্ত আন্দ্রেদের বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, আধিকারিকরা প্ল্যানেট জিমের কর্মীদের সঙ্গেও কথা বলে জানা গেছে বরুণকে আক্রমণ করা আন্দ্রেদ একজন নিয়মিত জিমের সদস্য এবং সাধারণত তিনি শান্ত স্বভাবের ছিলেন। এখন পর্যন্ত তদন্তে অভিযুক্তের বিরুদ্ধে ভয়ঙ্কর কোনো তথ্য পাওয়া যায়নি।

ইত্তেফাক/এসএটি

এ সম্পর্কিত আরও পড়ুন