মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

পরস্পরে মুগ্ধ শাহরুখ ও বেকহাম

আপডেট : ১৮ নভেম্বর ২০২৩, ১৯:৪৩

বলিউড সুপারস্টার শাহরুখ খানের আতিথেওতায় মুগ্ধতা নিয়ে দেশে ফিরেছেন ডেভিড বেকহাম। এদিকে বলিউড বাদশাও মান্নাতে ডেভিডকে আপ্যায়নের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। 
 
হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, শুক্রবার রাতে ডেভিড বেকহাম শাহরুখ খানের মান্নাতে নৈশভোজ সেরেছেন। আর শাহরুখের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে ক্যামেরাবন্দি হন। 

ওই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে কিং খান লিখেছেন, ‘গত রাতে এক আইকন এবং পুরোদস্তুর ভদ্রলোকের সঙ্গে। বরাবরই তার ভক্ত। তবে সাক্ষাতের পর পর এবং শিশুদের সঙ্গে তার হৃদ্যতা দেখে উপলব্ধি করলাম যে, তার মানবিকতা ও নম্রতা ফুটবলের চেয়েও বেশি। তোমার পরিবারের জন্য ভালোবাসা। সুস্থ ও সুখী থাকো বন্ধু; আর একটু ঘুমিয়ে নাও।’

এদিকে বলিউড বাদশাহর এমন বার্তার বিপরীতে চুপ তো থাকতে পারেন না বেকহাম। তাই ইংল্যান্ডে ফিরেই ছবিটি তিনিও পোস্ট দেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে। আর বললেন, ‘এই অসাধারণ মানুষটির বাড়িতে গিয়ে সম্মানিত বোধ করছি। শাহরুখ খান, গৌরী খান, তাদের সন্তান ও কাছের বন্ধুদের সঙ্গে নৈশভোজ উপভোগ করেছি। আমার প্রথম ভারত সফরের কী দারুণ সমাপ্তি হলো। ধন্যবাদ বন্ধু, তুমি ও তোমার পরিবার যে কোনও সময় আমার বাড়িতে আমন্ত্রিত।’

সম্প্রতি ইংল্যান্ডের জনপ্রিয় ফুটবলার ডেভিড বেকহাম ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে ভারতে এসেছিলেন। এর ফাঁকে ভারত বনাম নিউজিল্যান্ড সেমিফাইনাল ম্যাচ উপভোগও করেছেন স্টেডিয়ামে বসে। সফরের অংশ হিসেবে একাধিক তারকা ও হাই-প্রোফাইল পার্টিতে যোগ দিয়েছিলেন বেকহাম। 

ইত্তেফাক/পিএস