বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

মধ্যরাতে ঢাকাগামী পিকআপে আগুন

আপডেট : ২৯ নভেম্বর ২০২৩, ১২:৩৮

বিএনপির ডাকা অষ্টম দফা অবরোধের আগের রাতে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে একটি পিকআপে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

আজ বুধবার (২৯ নভেম্বর) রাত সোয়া তিনটার দিকে জেলার সলঙ্গা থানার মহাসড়কের পাঁচলিয়া ও নলকার মাঝামাঝি আজিজ ফিলিং স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

পিকআপে আগুন দেওয়ার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এরই মধ্যে পিকআপটির সামনের পুরোটুকু পুড়ে যায়। এতে কেউ হতাহতের খবর আসেনি।

বিষয়টি নিশ্চিত করে হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি এম এ ওয়াদুদ বলেন, ‌‘সবজিবাহী একটি পিকআপ রাত সোয়া তিনটার দিকে উত্তরবঙ্গ থেকে সবজি নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। আজিজ ফিলিং স্টেশন এলাকায় রাস্তা একটু ভাঙা থাকায় গতি কমিয়ে শ্লথগতিতে চলতে থাকে পিকআপটি। এই সুযোগে দুর্বৃত্তরা মশাল জাতীয় কিছু দিয়ে এর সামনের সিটে (আসন) আগুন ধরিয়ে দেয়।’

তিনি আরও বলেন, ‘এ সময় চালক ও হেলপার ভয়ে পিকআপ থেকে নেমে যায়। খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর চেষ্টা করি। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এর সামনের দিক পুড়ে গেছে। দুর্বৃত্তদের শনাক্তের চেষ্টা চলছে।’

ইত্তেফাক/এইচএ