শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

মনোনয়নপত্র জমা দিলেন নিক্সন চৌধুরী

‘আমার নেতাকর্মীদের ভয় দেখাচ্ছে ভোটে দেউলিয়া কাজী জাফরউল্লাহ’

আপডেট : ২৯ নভেম্বর ২০২৩, ১৬:৩৯

স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন ফরিদপুর-৪ আসনের পর পর দুইবারের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান নিক্সন চৌধুরী।

বুধবার (২৯ নভেম্বর) বিকাল তিনটায় জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মো. কামরুল আহসান তালুকদারের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন নিক্সন চৌধুরী। এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘কাজী জাফরউল্লাহ আমার নির্বাচনী এলাকার ৩ থানায় ভোটে দেউলিয়া। ভোটে দেউলিয়া হয়ে এখন আমার নেতা-কর্মীদের হামলা-মামলার হুমকি দিচ্ছেন তিনি। বলে বেড়াচ্ছেন, প্রশাসনের মাধ্যমে বিজয়ী হবেন তিনি। কিন্তু প্রধানমন্ত্রী স্পষ্ট করে বলেছেন, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। আমরা জানি, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী বিগত দুটি নির্বাচনের মতো এবারও আমার এখানে সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হবে।’

মনোনয়নপত্র জমা দিচ্ছেন নিক্সন চৌধুরী। ছবি: ইত্তেফাক

এর আগে অসংখ্য নেতা-কর্মীকে নিয়ে ভাঙ্গা উপজেলা থেকে সদরপুর ও চরভদ্রাসন ঘুরে ফরিদপুর জেলা পরিষদ চত্বরে আসেন নিক্সন চৌধুরী। সেখানে গাড়ি বহর রেখে পায়ে হেঁটে জেলা প্রশাসকের কার্যালয়ে এসে মনোনয়নপত্র জমা দেন।

এ সময় নিক্সন চৌধুরীর সঙ্গে জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহদাৎ হোসেন, ভাঙ্গা উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, চরভদ্রাসন উপজেলা চেয়ারম্যান মো. কাউসার, সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট শাহেদীদ গামাল লিপুসহ ৩ উপজেলার বিভিন্ন ইউনিয়নের বর্তমান ও সাবেক চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/পিও