বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

মনোনয়ন জমা দিয়ে কাদের সিদ্দিকী বললেন ‌‘আমি কোনো ভাগাভাগিতে নেই’ 

আপডেট : ২৯ নভেম্বর ২০২৩, ১৮:৪২

‘নির্বাচন নিয়ে কোনো ভাগাভাগিতে নেই’ জানিয়ে বাংলাদেশ কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, বিএনপি ইদানিং দেশের জন্য ভাবছে না। তারা আন্তর্জাতিক ক্ষমতার মাধ্যমে সরকারে যেতে চায়। অথচ আমি চাই, একটি স্বচ্ছ নির্বাচন। নির্বাচনে কোন দল এলো আর এলো না, সেটি বড় কথা নয়।

বুধবার (২৯ নভেম্বর) টাঙ্গাইলের সখীপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন কাদের সিদ্দিকী। এর আগে তিনি টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনে নিজ দল থেকে নির্বাচন করতে সহকারী রিটার্নিং কর্মকর্তা ফারজানা আলমের কাছে মনোনয়নপত্র জমা দেন। 

মনোনয়নপত্র জমা দেওয়ার সময় কাদের সিদ্দিকীর সহধর্মিনী নাসরিন সিদ্দিকী, নির্বাচন কর্মকর্তা জিল্লুর রহমান, উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আবদুস সবুর খান, সাধারণ সম্পাদক সানোয়ার হোসেনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

‌‌‘ছোট দলগুলোকে ক্ষমতার টোপ দিয়ে আওয়ামী লীগ ভোটে আনছে’ বিএনপির এমন অভিযোগ প্রসঙ্গে কাদের সিদ্দিকী বলেন, এগুলো ভোগাস কথা। রাজনীতিতে অভিযোগ থাকবেই, অভিযোগ ছাড়া রাজনীতি হয় না।

আওয়ামী লীগের সঙ্গে তার দল কৃষক শ্রমিক জনতা লীগের জোটবদ্ধ বা আসন ভাগাভাগি হচ্ছে কি-না এমন প্রশ্নের জবাবে কাদের সিদ্দিকী বলেন, আমি এগুলো বুঝি না, আমি কোনো ভাগাভাগিতে নেই। যদি ভাগাভাগি করতাম, তাহলে মুক্তিযুদ্ধের সময় পাকিস্তানিদের সঙ্গে হাত মেলাতাম। আমি আমার প্রতিষ্ঠিত দল কৃষক শ্রমিক জনতা লীগ থেকে নির্বাচন করব।

ইত্তেফাক/পিও