বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

মাদক কারবারিদের হামলায় ২ পুলিশ আহত

আপডেট : ২৯ নভেম্বর ২০২৩, ২১:৫৬

রাজশাহীর চারঘাটে মাদক কারবারিদের আটকের সময় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওপর হামলা হয়েছে। বুধবার (২৯ নভেম্বর) বিকালে চারঘাট উপজেলার ইউসুফপুর ইউনিয়নের ইউসুফপুর কান্দিপাড়া এলাকায় এই হামলার ঘটনা ঘটে। 

এতে জেলা ডিবি পুলিশের দুইজন সদস্য আহত হয়েছেন। এ সময় হামলায় জড়িত ৩ মাদক কারবারিকে পুলিশ আটক করেছে। আটকরা হলো, ওই এলাকার আসকান আলীর ছেলে মসকেন আলী, মসকেন আলীর ছেলে পপেল আলী ও তোজাম্মেল হকের ছেলে শাওন আলী। ঘটনার পর ওই এলাকা থমথমে অবস্থা বিরাজ করছে।

ইউসুফপুর ইউনিয়ন পরিষদের মেম্বার (সদস্য) শরিফুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, বুধবার বিকেলে উপজেলার ইউসুফপুর ইউনিয়নের ইউসুফপুর কান্দীপাড়ায় পুলিশের তালিকাভুক্ত মাদক কারবারি পপেলের বাড়িতে অভিযান চালায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল। এ সময় মাদক কারবারি পপেলকে আটক করে পুলিশ। পরে পপেলের বাবা মসকেন আলী ডিবি পুলিশের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে মসকেন আলীর নেতৃত্বে মাদক কারবারিরা ডিবি পুলিশের ওপর হামলা চালায়। এ সময় ডিবির ২ জন সদস্য আহত হন। আহত ডিবি পুলিশের সদস্যরা হলেন,  ইউসুফ আলী ও বিশ্বজিত। পরে তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে হামলায় জড়িত সন্দেহে ৩ জনকে আটক করে।

এদিকে আটকদের নিয়ে সন্ধ্যার পর ওই এলাকায় ব্যাপক তল্লাশি শুরু করেছে জেলা ডিবি পুলিশ। বিষয়টি নিশ্চিত করে জেলা ডিবিরি পরিদর্শক রুহুল আমিন জানান, ওই এলাকায় মাদকবিরোধী অভিযান চলছে। আহত পুলিশ সদস্যদের রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

ইত্তেফাক/পিও