শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

নাপোলিকে হারিয়ে রিয়ালের পাঁচে পাঁচ 

আপডেট : ৩০ নভেম্বর ২০২৩, ১৩:১৫

চ্যাম্পিয়ন্স লিগে ঘরের মাঠে নাপোলিকে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। বুধবার (২৯ নভেম্বর) রাতে সান্তিয়াগো বার্নাবুতে ৪-২ গোলে হারিয়েছে লস ব্লাঙ্কোরা। এই জয়ে টানা পঞ্চম ম্যাচ জিতে 'সি' গ্রুপের শীর্ষস্থান নিশ্চিত করলো কার্লো আনচেলত্তির শীর্ষ্যরা। 

ম্যাচের শুরুতেই লিড নেয় নাপোলি। নবম মিনিটে গোল করে সফরকারীদের এগিয়ে দেন জিওভানি সিমিওয়ে। তবে ম্যাচে ফিরতে সময় নেয়নি স্বাগতিকরা। ম্যাচের ১১ মিনিটে গোল করে দলকে সমতায় ফেরান রদ্রিগো।

এরপর ম্যাচের ২২ মিনিটে লিড পায় রিয়াল মাদ্রিদ। গোল করে দলকে এগিয়ে দেন জুড বেলিংহাম। এরপর আর কোনো গোল না হলে ২-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় রিয়াল।

বিরতি থেকে ফিরে ম্যাচে সমতা আনে নাপোলি। গোল করে দলকে সমতায় ফেরান জাম্বো আনগিসা। গোল খেয়ে একের পর এক আক্রমণ করতে থাকে রিয়াল। তবে গোল পেতে বেশ বেগ পেতে হয় লস ব্লাঙ্কোদের। 

ম্যাচের ৮৪ মিনিটে বক্সের অনেকটা দূর থেকে গোল করে দলকে এগিয়ে নেন নিকো পাজ। এরপর যোগ করা সময়ে বক্সের ভেতর বেলিংহামের পাস ধরে দলের হয়ে চতুর্থ গোল করেন হুসেলু। শেষ পর্যন্ত ৪-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিকরা। এই জয়ে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকলো রিয়াল মাদ্রিদ। 

ইত্তেফাক/জেডএইচ

এ সম্পর্কিত আরও পড়ুন