বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

কণ্ঠশিল্পী মমতাজের বিরুদ্ধে লড়বেন ৫ জন

আপডেট : ৩০ নভেম্বর ২০২৩, ২১:৪৩

মানিকগঞ্জ-২ আসনে (সিংগাইর-হরিরামপুর ও সদরের একাংশ) মনোনয়নপত্র দাখিল করেছেন আন্তর্জাতিক কণ্ঠশিল্পী তিনবারের এমপি মমতাজ বেগম। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বেলা ১২টার দিকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জেলা প্রশাসক কার্যালয়ে গিয়ে রির্টানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক রেহেনা আকতারের কাছে তিনি এই মনোনয়নপত্র দাখিল করেন। 

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম পিপি, সিংগাইর থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শহিদুর রহমান, পৌরসভার মেয়র আবু নাঈম মো. বাশার ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইশ্রাফিল হোসেন এ সময় উপস্থিত ছিলেন। 

ছবি: ইত্তেফাক

মমতাজ বেগম হরিরমাপুর উপজেলা নির্বাহী অফিসার শাহরিয়ার রহমান ও সিংগাইর উপজেলা নির্বাহী অফিসার দিপন দেবনাথের কাছেও মনোনয়নপত্র দাখিল করেন।

এছাড়া একই দিনে মনোনয়নপত্র দাখিল করেছেন জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের সাবেক এমপি সৈয়দ আব্দুল মান্নান, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক সাবেক ফুটবলার দেওয়ান শফিউল আরেফিন টুটুল, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ বিশিষ্ট শিল্পপতি দানবীর দেওয়ান জাহিদ আহমেদ টুলু ও সিংগাইর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুশফিককুর রহমান খান হান্নান স্বতন্ত্র প্রার্থী হিসেবে এবং কৃষক শ্রমিক জনতা লীগের গামছা প্রতীক নিয়ে তানভির হাসান এ আসন থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন।

ইত্তেফাক/পিও