বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির সভা

আপডেট : ০৩ ডিসেম্বর ২০২৩, ০২:৩১

বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের (বিওএ) কার্যনির্বাহী কমিটির সভা ঢাকা সেনানিবাসের আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২ ডিসেম্বর) বিওএর প্রেসিডেন্ট সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ সভাপতিত্বে সভায় এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) জানায়, সভায় গত ১৮ জুলাই অনুষ্ঠিত বিওএ কার্যনিবার্হী কমিটির সভার কার্যবিবরণী অনুমোদন এবং সিদ্ধান্তসমূহের বাস্তবায়ন ও অগ্রগতি প্রতিবেদন উপস্থাপন করা হয়। এ সময় ৭ম কমনওয়েলথ ইয়ুথ গেমসে অংশগ্রহণকারী বাংলাদেশ দলের টিম লিডার এর প্রতিবেদন এবং ১৯তম এশিয়ান গেমসে অংশগ্রহণকারী বাংলাদেশ দলের সেফ দ্য মিশন প্রতিবেদন উপস্থাপন করা হয়। 

ছবি: আইএসপিআর

এছাড়া ১৯তম এশিয়ান গেমসে অংশগ্রহণকারী ডিসিপ্লিনসমূহের সাধারণ সম্পাদক/প্রতিনিধি কর্তৃক নিজ নিজ খেলার ফলাফলের উপর মূল্যায়ন এবং ভবিষ্যৎ করণীয় বিষয়ে সংশ্লিষ্ট ফেডারেশনের প্রতিবেদন উপস্থাপিত হয়। 

পাশাপাশি থাইল্যান্ডের ব্যাংকক এবং চোনবুরী শহরে অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ এশিয়ান ইনডোর এন্ড মার্শাল আর্ট গেমস স্থগিত হওয়ায় পরবর্তী প্রস্তুতি এবং প্যারিস অলিম্পিক গেমসে ইউনিভার্সিলিটি প্যালেসেসের আওতায় অংশগ্রহণের আবেদনের জন্য দল ও ডিসিপ্লিন নির্ধারণের বিষয়ে ফলপ্রসু আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।

ইত্তেফাক/এমএএম